শপিং করতে বেরিয়ে করোনা আক্রান্ত হন ফরাসী ফুটবলার, এখন কোমায়

এতদিন লিগ ওয়ান—এর কোনও ফুটবলারের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। এবার ফ্রান্সের শীর্ষস্থানীয় লিগের ফুটবলারও আক্রান্ত হলেন।

Updated By: Apr 26, 2020, 02:40 PM IST
শপিং করতে বেরিয়ে করোনা আক্রান্ত হন ফরাসী ফুটবলার, এখন কোমায়

নিজস্ব প্রতিবেদন— পদে পদে বিপদ। সেটাই যেন প্রমাণ হল আবার। করোনাভাইরাস যে কোথায় ওত পেতে বসে রয়েছে কেউ জানে না। মপেঁলিয়ের মিডফিল্ডার জুনিয়র সাম্বিয়া বেরিয়েছিলেন শপিং করতে। করোন আক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। ডায়েরিয়া, হজমের সমস্যা, শ্বাসকষ্ট। একের পর এক শারীরিক সমস্যা দেখা দিতে শুরু করে মাত্র ২৩ বছর বয়সী এই ফুটবলারের। সাম্বিয়ার অবস্থা সংকটজনক হওয়ায় তাঁকে কৃত্রিম কোমার রাখা হয়েছে আপাতত। করোনাভাইরাস ফ্রান্সে থাবা বসিয়েছে। তবে এতদিন লিগ ওয়ান—এর কোনও ফুটবলারের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। এবার ফ্রান্সের শীর্ষস্থানীয় লিগের ফুটবলারও আক্রান্ত হলেন।

সা্বিয়ার এজেন্ট জানিয়েছেন, শরীরে করোনায় আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করানো হয় তাঁর। এর পর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় চলতি সপ্তাহের শুরুতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু যত দিন যাচ্ছে তাঁর শরীরের অবস্থা আরও খারাপ হচ্ছে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, তাঁর অবস্থার উন্নতি হয়নি। তবে আগের থেকে স্থিতিশীল রয়েছেন সাম্বিয়া। সাম্বিয়ার এজেন্ট ফ্রেডেরিক গুয়েরা জানিয়েছেন, প্রথম তিন দিন শুধু ডায়েরিয়া হয়েছিল তাঁর। মঙ্গলবার সকালে করোনা পরীক্ষায় আসে নেগেটিভ। 

আরও পড়ুন— এত বড় ভুল তিনি কী করে করলেন! ভেবেই 'পাগল' হয়ে যাচ্ছেন ইংল্যান্ডের পেসার

বুধবার সাম্বিয়ার ফুসফুসে সংক্রমণ দেখা দেয়। বৃহস্পতিবার রাতে করোনা টেস্টে পজিটিভ হয় তাঁর রিপোর্ট। এর মধ্যে তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

.