নিজস্ব প্রতিবেদন : আইপিএলেও করোনার থাবা। করোনা আতঙ্কে পিছিয়ে গেল আইপিএল। ২৯ মার্চ শুরু হচ্ছে না এবারের আইপিএল। আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে BCCI। শনিবার মুম্বইয়ে আইপিএল গর্ভনিং কাউন্সিলের গুরুত্বপূর্ণ বৈঠক। যেখানে ডাকা হয়েছে সব ফ্র্যাঞ্চাইজিদের। সেখানেই আইপিএলের ভবিষ্যত চূড়ান্ত হতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আইপিএল পিছিয়ে যাওয়ায় ১২ বছরের প্রথা ভেঙে অন্য ফরম্যাটে হতে পারে এবারের টুর্নামেন্ট। পরিবর্তিত পরিস্থিতিতে সপ্তাহের প্রতিদিনই দুটো করে খেলা করারও ভাবনাও রয়েছে ভারতীয় বোর্ডের। বৈঠকে ডাকা সব ফ্র্যাঞ্চাইজি দল গুলোর সঙ্গে বিস্তারিত আলোচনা করা হবে। আবার দুটো-তিনটে ভেন্যুতে গোটা আইপিএল করারও চিন্তাভাবনাও করছে সৌরভের বোর্ড। সেক্ষেত্রে পুণে এবং মুম্বই কিংবা মোতেরা এবং রাজকোটে হতে পারে আইপিএল-১৩ র আসর। যার শিলমোহর পড়তে পারে শনিবারের গুরুত্বপূর্ণ বৈঠকে।



বৃহস্পতিবার ভারতের বিদেশ মন্ত্রক করোনা পরিস্থিতিতে বোর্ডকে আইপিএল না করার পরামর্শ দিয়েছিল। তারপরই মুম্বইয়ে বোর্ডের সদর দফতরে জরুরি বৈঠকে বসেন সভাপতি সৌরভ গাঙ্গুলি আর বোর্ড সচিব জয় শাহ। এর মধ্যেই বোর্ডের কাছে খবর আসে যে দিল্লি সরকার জানিয়ে দিয়েছে যে তারা আপাতত আইপিএল সহ কোনও খেলা করার অনুমতি দেবে না। বিকেলের মধ্যেই বোর্ড সচিব বিবৃতি দিয়ে জানিয়ে দেন ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রাখা হল।


আরও পড়ুন - মহামারী করোনার থাবায় স্থগিত আইপিএল, বাতিল ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজও