রোহিতের চোট বিতর্কে দায় এড়িয়ে যেতে পারেন না শাস্ত্রী, কটাক্ষ গম্ভীরের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ শুরু হওয়ার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলির বিস্ফোরক মন্তব্য।

Updated By: Dec 2, 2020, 08:55 PM IST
রোহিতের চোট বিতর্কে দায় এড়িয়ে যেতে পারেন না শাস্ত্রী, কটাক্ষ গম্ভীরের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   রোহিত শর্মার চোট নিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের মধ্যে যোগাযোগের অভাব রয়েছে। বিষয়টি অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। একইসঙ্গে রবি শাস্ত্রীকে একহাত নিতে ছাড়েননি গৌতি। কোচ হিসেবে শাস্ত্রী তাঁর দায় এড়িয়ে যেতে পারেন না, বলে কটাক্ষ করেছেন গৌতম গম্ভীর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ শুরু হওয়ার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলির বিস্ফোরক মন্তব্য। রোহিত শর্মার চোট নিয়ে স্বচ্ছতার অভাব রয়েছে- এমন মন্তব্যই করেছিলেন ক্যাপ্টেন কোহলি। গৌতম গম্ভীরের মতে, গোটা বিষয়টা আরও ভালভাবে নিয়ন্ত্রণ করা যেতে পারত। এ প্রসঙ্গে তিনি বলেন, "এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক, যে অধিনায়ক বিরাট কোহলি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রোহিত শর্মার আপডেট সম্পর্কে তার কোনও ধারণা নেই। আর এক্ষেত্রে তিনজন গুরুত্বপূর্ণ ব্যক্তি হলেন ফিজিও, হেড কোচ আর নির্বাচক কমিটির চেয়ারম্যান। পাশাপাশি হেড কোচ হিসেবে রবি শাস্ত্রীর উচিত ছিল রোহিত শর্মার বিষয়ে সমস্ত আপডেট বিরাট কোহলিকে জানানো।"

চোটের কারণে প্রাথমিকভাবে অস্ট্রেলিয়া সফরের দলে না থাকলেও পরে টেস্ট দলে তাঁকে নেওয়া হয়। বর্তমানে বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন রোহিত শর্মা। ১১ ডিসেম্বর তাঁর ফিটনেস টেস্ট হবে। তারপরই জানা যাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি খেলতে পারবেন কিনা!

 

আরও পড়ুন- অনন্য নজির হিটম্যানের! টানা ৮ বছর ওয়ান ডে-তে ভারতের হয়ে সর্বোচ্চ রানের মালিক রোহিত