গম্ভীরকে হাসির পরামর্শ শাহরুখের!

কলকাতা-শাহরুখ-গৌতম, এই ত্রয়ীর সম্পর্কের সূত্রপাত ২০১১ সালে। সেবার দিল্লির ছেলেকে ঘরে তুলে তাক লাগিয়েছিল কলকাতা। এরপর ৭ বছর অটুট ছিল এই ত্রয়ীর প্রেম। এর মধ্যে দু’বার আইপিএল চ্যাম্পিয়নও হয় নাইটরা। ২০১২ ও ২০১৪, এই দু’বার গৌতির নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল তাঁরা।

Updated By: Dec 5, 2018, 11:27 AM IST
গম্ভীরকে হাসির পরামর্শ শাহরুখের!

নিজস্ব প্রতিবেদন: তিনি যখন কলকাতা ছেড়েছিলেন তখন একেবারেই ভাল লাগেনি শাহরুখের। চেয়েছিলেন গৌতিকে বুঝিয়ে সুঝিয়ে নাইট শিবিরেই রেখে দিতে। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন গৌতি। নাইটদের দু’বার চ্যাম্পিয়ন করার পর তিনি ফিরে গিয়েছিলেন দিল্লিতেই। সেবার গৌতমের জন্য তিন শব্দ খরচ করেছিলেন নাইট কর্ণধার। শাহরুখ লিখেছিলেন, “তোমাকে (গৌতম গম্ভীর) মিস করব”। এবার তিনি লিখলেন তিন লাইন।

আরও পড়ুন- আইপিএলে এবার নতুন নামে দিল্লি ফ্র্যাঞ্চাইজি

প্রথমত, কলকাতাকে এতটা ভালবাসার জন্য গৌতম গম্ভীরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন শাহরুখ খান।

দ্বিতীয়ত, গৌতির বাকি জীবন যেন সুখের হয়, সেই কামনা করেছেন শাহরুখ।  

তৃতীয়ত, গৌতিকে ছোট্ট পরামর্শ দিয়ে কিং খান লিখেছেন, তোমার মুখে এখন আরও হাসি থাকা উচিত।

কলকাতা-শাহরুখ-গৌতম, এই ত্রয়ীর সম্পর্কের সূত্রপাত ২০১১ সালে। সেবার দিল্লির ছেলেকে ঘরে তুলে তাক লাগিয়েছিল কলকাতা। এরপর ৭ বছর অটুট ছিল এই ত্রয়ীর প্রেম। এর মধ্যে দু’বার আইপিএল চ্যাম্পিয়নও হয় নাইটরা। ২০১২ ও ২০১৪, এই দু’বার গৌতির নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল তাঁরা। তারপর আরও তিন বছর নাইটদের সঙ্গেই ছিলেন তিনি।

আরও পড়ুন- ‘আমি ফুরিয়ে গিয়েছি, আমার সময় শেষ’, অবসর ঘোষণা গৌতির

চলতি বছর, কলকাতা ছাড়েন গৌতম গম্ভীর। ফিরে যান দিল্লিতে। তবে এই ঘরওয়াপসি গৌতির কাছে একেবারেই সুখের হয়নি। পারফরম্যান্স এতটাই তলানিতে ঠেকেছিল যে নিজে থেকেই সরে গিয়েছিলেন। ছেড়েছিলেন অধিনায়ক পদও। গৌতম গম্ভীরের মতো ক্রিকেটার না কি ডাগআউটে বসে ম্যাচ দেখছেন! হ্যাঁ এই ছবিও দেখেছে ভারতীয় ক্রিকেট। আইপিএল-এ ১৫৭ ম্যাচ খেলে ৪ হাজার ২১৭ রান করেছেন গৌতম গম্ভীর। আইপিএল-এর ইতিহাসে যা চতুর্থ সর্বোচ্চ।

আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর জন্য দরজা অনেক আগেই বন্ধ হয়ে গিয়েছিল। এবার ঘরোয়া ক্রিকেটে নিজের দরজা নিজেই বন্ধ করলেন গৌতি। জানিয়ে দিলেন, সব ধরনের ক্রিকেট থেকেই অবসর নিচ্ছেন তিনি। ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করে অবসরের কথা জানিয়েছেন গৌতম গম্ভীর। 

.