বাকযুদ্ধ থামিয়ে কাছাকাছি হরভজন সিং ও রবিচন্দন অশ্বিন

ভারতের মাটিতে উইকেটের চরিত্র নিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে খোঁচা দিয়েছিলেন হরভজনন। যা ভাল ভাবে নেয়নি কোহলি ব্রিগেড। অশ্বিনও ভাজ্জিকে নিয়ে তার অসন্তোষপ্রকাশ করেন। সোমবার অবশ্য কাছাকাছি এলেন ভারতের দুই অফ-স্পিনার। 

Updated By: Oct 17, 2016, 11:37 PM IST
বাকযুদ্ধ থামিয়ে কাছাকাছি হরভজন সিং ও রবিচন্দন অশ্বিন

ব্যুরো: ভারতের মাটিতে উইকেটের চরিত্র নিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে খোঁচা দিয়েছিলেন হরভজনন। যা ভাল ভাবে নেয়নি কোহলি ব্রিগেড। অশ্বিনও ভাজ্জিকে নিয়ে তার অসন্তোষপ্রকাশ করেন। সোমবার অবশ্য কাছাকাছি এলেন ভারতের দুই অফ-স্পিনার। 

পিচ নিয়ে মন্তব্যের জেরে বিরাট কোহলি সহ ভারতীয় টেস্ট ব্রিগেডের সদস্যদের সঙ্গে মানসিক দূরত্ব বাড়ছিল ভাজ্জির। তির্যক ভঙ্গীতে ভাজ্জি লিখেছিলেন এরকম পিচ পেলে তিনি বা কুম্বলেও অশ্বীনের থেকে ভাল বল করতেন। অবশেষে বিতর্কের অবসান ঘটালেন হরভজন নিজেই। বিরাট কোহলিও নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন তার দলের প্রধান স্পিনার অশ্বিনকে নিয়ে ভাজ্জির মন্তব্যে রুষ্ঠ হয়েছিলেন। এরপরই অবশ্য ভাজ্জি নিজেকে শুধরে নেন। অশ্বিনকে টুইট করে ভাজ্জি বলেন তার বক্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে। অশ্বিনও গলে জল। তিনিও পাল্টা টুইটে লেখেন ২০০১ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হরভজন সিংয়ের পারফরম্যান্সে অনুপ্রাণিত হয়েই অফ স্পিন বোলিং শুরু করেছিলেন।

.