Harbhajan Singh: করোনা আক্রান্ত হরভজন সিং! টুইট করে নিজেই দিলেন খবর

গত বছর ২৪ ডিসেম্বর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন হরভজন।

Updated By: Jan 21, 2022, 01:04 PM IST
Harbhajan Singh: করোনা আক্রান্ত হরভজন সিং! টুইট করে নিজেই দিলেন খবর
করোনা আক্রান্ত হরভজন সিং

নিজস্ব প্রতিবেদন: করোনা (COVID-19) আক্রান্ত হলেন প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। শুক্রবার নিজেই টুইট করে সেই বার্তা দিয়েছেন 'টার্বানেটর'। যদিও তেমন চিন্তার কিছু নেই বলেই আশ্বস্ত করেছেন 'ভাজ্জি'। কোভিডের মৃদু উপসর্গ রয়েছে তাঁর। আপাতত বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

হরভজন এদিন টুইটারে লেখেন, "করোনা পরীক্ষায় আমার রিপোর্ট পজিটিভ এসেছে। কোভিডের মৃদু উপসর্গ রয়েছে। আপাতত নিজেকে ঘরের মধ্যে কোয়ারেন্টিনে রেখেছি। যাবতীয় সাবধানতা অবলম্বন করছি। যাঁরা এর মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে অনুরোধ করব, যত দ্রুত সম্ভব করোনা পরীক্ষা করিয়ে নিন। দয়া করে নিরাপদে থাকুন ও নিজের যত্ন নিন।"

গত বছর ২৪ ডিসেম্বর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন হরভজন। ২০১৫ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছিলেন। শেষ একদিনের ম্যাচও খেলেছিলেন ২০১৫ সালেই। ২০১৬ সালে দেশের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচে তাঁর প্রতিপক্ষ ছিল সংযুক্ত আরব আমিরশাহি। ১০৩টি টেস্টে তাঁর ৪১৭টি উইকেট রয়েছে। ২৩৬টি একদিনের আন্তর্জাতিকে হরভজনের উইকেট সংখ্যা ২৬৯। ২৮টি টি-টোয়েন্টি ম্যাচে ২৫টি উইকেট নিয়েছেন ভাজ্জি। 

আরও পড়ুন: Kevin Pietersen: 'মাঠে দর্শক ফিরলেই বিরাট ফিরবে রানে'! বলছেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক

দেশের হয়ে খেলা ছাড়াও আইপিএল-এর একাধিক দলে তাঁকে দেখা গিয়েছে। চলতি বছর আইপিএল-এর প্রথমার্ধে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিনি তিনটি ম্যাচে সুযোগ পেয়েছিলেন। সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের বিরুদ্ধে তিনটি ম্যাচ খেললেও কোনও উইকেট পাননি তিনি। এরপর সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে তাঁকে কোনও ম্যাচ খেলায়নি নাইট টিম ম্যানেজমেন্ট।  মনে করা হচ্ছে আসন্ন আইপিএলে হরভজন কোনও একটি দলের সঙ্গে কোচ হিসেবে যুক্ত হতে পারেন দেশের সর্বকালের অন্যতম সেরা স্পিনার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.