Hardik Pandya: 'হার্দিক পাণ্ডিয়া থাকলে খবর বিক্রি হয়!' সমালোচকদের স্ট্রেইট ব্যাটে ওড়ালেন স্টার অলরাউন্ডার

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে ভারত। চলতি আইপিএলে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় প্রাপ্তি হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) প্রত্যাবর্তন। এই নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। বিগত কয়েক মাসে যেন এক নতুন হার্দিককে দেখল বাইশ গজ।

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরেও সুযোগ পাননি তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও (Vijay Hazare) খেলেননি। শুধু পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন ও মুম্বইতে এক মনে রিহ্য়াব করেছেন হার্দিক। জোর দিয়েছেন ফিটনেসের ওপর।

আইপিএলের হাত ধরেই দুরন্ত প্রত্যাবর্তন করলেন হার্দিককে। আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে  (Gujarat Titans) নেতৃত্ব দিয়ে সবার আগে আইপিএল প্লে-অফেই নিয়ে গেলেন না, টিমকে তুললেন ফাইনালেও। পনেরোতম আইপিএলে কি হার্দিক বল করবেন গুজরাতের জার্সিতে? এটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। হার্দিক বল করলেন এবং করছেনও। ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দুরন্ত প্রত্যাবর্তন করলেন তিনি।

গত মঙ্গলবার আইপিএল কোয়ালিফায়ার ওয়ানে (IPL 2022 Qualifier 1) মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত মহারণে জ্বলে ওঠেন পাণ্ডিয়া। ঠান্ডা মাথায় ফিনিশারের ভূমিকা পালন করলেন তিনি। ২৭ বলে ৪০ রানের অপরাজিত ইনিংস খেললেন বরোদার ক্রিকেটার। মিলারের সঙ্গে করলেন ১০৬ রানের যুগলবন্দি। ম্যাচের পর সমালোচকদের একহাত নিলেন হার্দিক। তিনি বললেন, "লোগো কা তো কাম হ্যায় কেহনা। কেয়া করু স্যার। হার্দিক পাণ্ডিয়াকে সাথ থোরা নিউজ বিকতা হ্যায়। মুঝে কোই প্রবলেম নেহি হ্য়ায়। হাসি কে সাথ নিকাল দেতা হু"। বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, "লোকের কাজই কথা বলা। কী করব স্যার? হার্দিক পাণ্ডিয়া থাকলে খবর বিক্রি হয়। আমার কোনও সমস্যা নেই। হেসে উড়িয়ে দিই।" পাণ্ডিয়া দলকে খেতাব জেতাতে যে বদ্ধপরিকর, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: David Miller: গুজরাতকে ফাইনালে তুলে রাজস্থানের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন মিলার!

আরও পড়ুনIPL 2022, GT vs RR: Buttler-এর মঞ্চে ‘কিলার’ David Miller, Hardik-এর তাণ্ডব, ফাইনালে Gujarat Titans

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

English Title: 
Hardik Pandya ke saath thoda news bikta hai: Gujarat skipper gives cheeky response to critics
News Source: 
Home Title: 

Hardik Pandya: 'হার্দিক পাণ্ডিয়া থাকলে খবর বিক্রি হয়!' সমালোচকদের স্ট্রেইট ব্যাটে ওড়ালেন স্টার অলরাউন্ডার

Hardik Pandya: 'হার্দিক পাণ্ডিয়া থাকলে খবর বিক্রি হয়!' সমালোচকদের স্ট্রেইট ব্যাটে ওড়ালেন স্টার অলরাউন্ডার
Caption: 
ম্যাচে মারমুখী হার্দিক
Yes
Is Blog?: 
No
Section: