আজ যে রাজা, কাল সে ফকির! আগেরদিন ১৫৮, ফাইনালে 'নিঃস্ব' হার্দিক পান্ডিয়া

ফাইনালে পান্ডিয়ার ব্যর্থতা দলের উপর প্রভাব ফেলল। রিলায়েন্স ওয়ান রানার্স হল। ইন্ডিয়ান অয়েল চ্যাম্পিয়ন। 

Updated By: Mar 7, 2020, 12:08 PM IST
আজ যে রাজা, কাল সে ফকির! আগেরদিন ১৫৮, ফাইনালে 'নিঃস্ব' হার্দিক পান্ডিয়া

নিজস্ব প্রতিবেদন : ফাইনালের আগে ঝড় শান্ত হয়ে গেল। চার ম্যাচে তাঁর রান ছিল ৩৪৭। গড় ৮৬.৭। কিন্তু ফাইনালে তিনি ফিরলেন নিঃস্ব হয়ে। গত চার ম্যাচে যেন তাঁর ব্য়াট থেকে আগুন ঝড়ছিল। কিন্তু মুম্বইয়ে ডি ওয়াই পাতিল টি-২০ টুর্নামেন্টের ফাইনালে হার্দিক পান্ডিয়া ফিরলেন একেবারে খালি হাতে। প্রথম বলেই উইকেট ছুড়ে দিয়ে এলেন ভারতীয় অন্যতম সেরা অলরাউন্ডার। এই টুর্নামেন্টে গত চারটি ম্যাচে তিনি দুটি সেঞ্চুরি করেছিলেন। 

ফাইনালে পান্ডিয়ার ব্যর্থতা দলের উপর প্রভাব ফেলল। রিলায়েন্স ওয়ান রানার্স হল। ইন্ডিয়ান অয়েল চ্যাম্পিয়ন। প্রথমে ব্যাটিং করে ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৯৪ রান তুলেছিল। জবাবে রিলায়েন্স ওয়ান সাত উইকেট হারিয়ে ১৮৩ রান তোলে। ১১ রানে ফাইনাল হারে হার্দিক পান্ডিয়ার দল। তবে এই ম্যাচে শিখর ধাওয়ান রান পেয়েছেন। ৪১ বলে ৬৯ রানের দুরন্ত ইনিংস খেলেন তিনি। তবে গব্বরে এই ইনিংসও রিলায়েন্সকে জেতাতে পারেনি।

আরও পড়ুন-  ফিরে আসছে পুরনো দিন! একই দলে সচিন-সেহবাগ, একসঙ্গে নামতে পারেন ওপেনিংয়ে

একদিকে উইকেটের পতন হতে থাকে। কিন্তু গব্বর নিজের মতো ম্যাচ বাঁচানোর চেষ্টা চালিয়ে যান। শেষমেশ গব্বর রান আউট হন। আর প্রায় তখনই রিলায়েন্স ওয়ান-এর জেতার সব আশা শেষ হয়ে যায়। সৌরভ তিওয়ারি করেন ৩১ রান। সিদ্ধেশ লাডের বলে গোল্ডেন ডাক হয়ে ফেরেন হার্দিক পান্ডিয়া। চোট কাটিয়ে ফিরে খেলেছেন ভুবনেশ্বর কুমার। চার ওভার বোলিং করে ৫৪ রানে দেন ভুবি। উইকেট পাননি। ফর্মে ফিরতে তাঁর হয়তো আরও কিছুদিন সময় লাগবে। 

.