Harleen র ফিল্ডিং অনুপ্রেরণা Raina, 'বছরের সেরা ক্যাচ' বলছেন Sachin Tendulkar

ম্যাচের ১৯ নম্বর ওভারের শেষ বলে অ্যামি জোন্সের অনবদ্য ক্যাচ ধরেন বাউন্ডারিতে থাকা হারলিন।

Updated By: Jul 10, 2021, 08:51 PM IST
Harleen র ফিল্ডিং অনুপ্রেরণা Raina, 'বছরের সেরা ক্যাচ' বলছেন Sachin Tendulkar

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের বিরুদ্ধে হেরেই টি-২০ সিরিজের শুভারম্ভ করেছেন হরমনপ্রীত কৌররা। কিন্তু ভারতের ম্যাচ হারের দুঃখকে ভুলিয়ে দিয়েছেন হারলিন দেওল (Harleen Deol)। বাউন্ডারি লাইনে একটা অসাধারণ ক্যাচ নিয়ে গোটা বিশ্বের প্রশংসা কুড়িয়েছেন চণ্ডীগড়ের বছর তেইশের মেয়ে। প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা হারলিনে মোহিত হয়েছেন। এখনও হারলিনের ক্যাচ নিয়ে আলোচনা চলছে।

সুরেশ রায়না (Harleen Deol) হারলিনের ক্যাচের ভাইরাল ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন। দেশের প্রাক্তন বিশ্বমানের ফিল্ডার মুগ্ধ হারলিনে। রায়না লেখেন, "হারলিন কী অসাধারণ ক্যাচ নিয়েছো তুমি। গোটা দেশ তোমার জন্য গর্বিত। এভাবেই আরও উজ্জ্বল হয়ে ওঠো ও বাকিদের অনুপ্রাণিত করো তুমি।" এই টুইটের পর হারলিন লেখেন,  "অনেক ধন্যবাদ রায়না স্যার। ফিল্ডিংয়ে নিজেকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য সেই অল্প বয়স থেকে আপনিই আমাকে অনুপ্রাণিত করেছেন।" সচিন তেন্ডুলকরও এই ক্যাচ দেখে চোখ সরাতে পারেননি। কিংবদন্তি ক্রিকেটার লেখেন, দুর্দান্ত ক্যাচ হারলিন। আমার মতে বছরের সেরা ক্যাচ।"

আরও পড়ুন: India vs England T20: ভারত হারলেও ভাইরাল হার্লিনের দুর্ধর্ষ ক্যাচ, দেখুন সেই ভিডিও

ম্যাচের ১৯ নম্বর ওভারের শেষ বলে অ্যামি জোন্সের অনবদ্য ক্যাচ ধরেন বাউন্ডারিতে থাকা হারলিন। কার্যত ছয় বাঁচিয়ে দেন তিনি। লংয়ে ক্যাচ ধরে বাউন্ডারির লাইনে পা প্রায় ছুঁইয়ে দিয়েছিলেন। বুঝতে পেরে সঙ্গে সঙ্গে শূন্যে ছুড়ে দিলেন বলটা। এরপর ডাইভ দিয়ে ক্যাচ তালুবন্দি করেন হারলিন। ডাগআউটে থাকা দলের অন্য ক্রিকেটাররা ছুটে এসে হারলিনকে অভিনন্দন জানান। এমনকী ব্রিটিশ ক্রিকেটাররাও তালি দিয়ে প্রশংসা করেন হারলিনের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.