পঞ্জাব পুলিসের ডিএসপি হচ্ছেন হরমনপ্রীত

হরমনপ্রীত এখন দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। সেখানে প্রোটিয়দের সঙ্গে সিরিজ শেষের পরই দেশে ফিরবেন তিনি। আর তারপরই সম্ভবত পঞ্জাব পুলিসের ডিএসপি পদে যোগ দেবেন হরমনপ্রীত। 

Updated By: Feb 22, 2018, 04:47 PM IST
পঞ্জাব পুলিসের ডিএসপি হচ্ছেন হরমনপ্রীত

নিজস্ব প্রতিবেদন: তিনি হরভজন নন, স্রেফ একজন মহিলা ক্রিকেটার। এমন তাচ্ছিল্য করেই হরমনপ্রীতের সামনে 'নো এন্ট্রি' বোর্ড ঝুলিয়ে দিয়েছিল পঞ্জাব পুলিস। সে বার চাকরি পাননি বিশ্বকাপার হরমনপ্রীত কৌর। বছরও ঘুরল না, ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীতকে কার্যত 'নিমন্ত্রণ' করে চাকরি দিল ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের পঞ্জাব। ডেপুটি পুলিস সুপারের পদে যোগ দিতে চলেছেন হরমনপ্রীত। 

আরও পড়ুন- বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স, পঞ্জাব পুলিসে চাকরির জন্য হরমনপ্রীতকে প্রস্তাব মুখ্যমন্ত্রী অমরিন্দার সিংয়ের

টুইটে ভারতের এই তারকা ক্রিকেটার জানিয়েছেন, "পঞ্জাব পুলিসের ডিএসপি পদে যোগ দেওয়ার জন্য আমি মুখিয়ে রয়েছি। মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংকে ধন্যবাদ। আপনি সব সময় যে ভাবে আমার পাশে দাঁড়িয়েছেন, আমাকে উৎসাহ দিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ"। একই সঙ্গে ওই টুইটে রেলমন্ত্রী পীযূষ গোয়েলকেও ধন্যবাদ জ্ঞাপন করেছেন হরমনপ্রীত কৌর।  

উল্লেখ্য, হরমনপ্রীত এখন দক্ষিণ আফ্রিকায় রয়েছেন। সেখানে প্রোটিয়দের সঙ্গে সিরিজ শেষের পরই দেশে ফিরবেন তিনি। আর তারপরই সম্ভবত পঞ্জাব পুলিসের ডিএসপি পদে যোগ দেবেন হরমনপ্রীত। 

আরও পড়ুন- 'ডি ককের ভয়ের কোনও কারণ নেই', জানালেন ক্লাসেন

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.