রমেশ পাওয়ারকেই কোচ হিসেবে চান হরমনপ্রীত-স্মৃতিরা, চিঠি দিয়ে জানালেন বোর্ডকে

মহিলা ক্রিকেট দলের নতুন কোচের জন্য ইতিমধ্যে নোটিস দিয়েছে বোর্ড।

Updated By: Dec 4, 2018, 07:16 AM IST
রমেশ পাওয়ারকেই কোচ হিসেবে চান হরমনপ্রীত-স্মৃতিরা, চিঠি দিয়ে জানালেন বোর্ডকে

নিজস্ব প্রতিবেদন : হেনস্থার শিকার সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনালে তাঁকে বাদ দেওয়া নিয়ে বোর্ডকে বিস্ফোরক চিঠি লেখেন মিতালি রাজ। সেই মিতালি রাজ ইস্যুতে সম্ভবত চাকরি খোয়াতে হতে পারে মহিলা ক্রিকেট দলের কোচ রমেশ পাওয়ারকে। এমনকী এও শোনা যাচ্ছিল, ভারতীয় মহিলা দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটারের পাশেই দাঁড়াতে চলেছে বিসিসিআই। কিন্তু সেই রমেশ পাওয়ারকেই কোচ হিসেবে রেখে দেওয়ার জন্য বোর্ডকে চিঠি দিলেন ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর এবং সহ অধিনায়ক স্মৃতি মন্ধানা।

আরও পড়ুন - মেসি-রোনাল্ডোর এক দশকের আধিপত্যের অবসান, ব্যালন ডি'অর জিতলেন লুকা মদ্রিচ

যাকে ঘিরে বিতর্ক সেই রমেশ পাওয়ারের পাশেই দাঁড়িয়েছেন হরমনপ্রীত কৌর। তিনি বোর্ডকে চিঠি দিয়ে লিখেছেন, " টি-টোয়েন্টি অধিনায়ক এবং একদিনের দলের সহ অধিনায়ক হিসেবে আমি বোর্ডের কাছে আবেদন জানাচ্ছি যে, পাওয়ারকেই কোচ হিসেবে রেখে দেওয়া হোক। পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে আর মাতচ্র ১৫ মাস সময় রয়েছে আমাদের হাতে। সঙ্গে রয়েছে নিউ জিল্যান্ড সফরও। তিনি (পাওয়ার) যে ভাবে আমাদের উদ্বুদ্ধ করেছেন তাতে তাঁর পরিবর্ত খোঁজা অর্থহীন।" সঙ্গে তিনি আরও লেখেন, " রমেশ পাওয়ার স্যার শুধুমাত্র ক্রিকেটার হিসেবেই আমাদের উন্নতি নয়, মোটিভেটও করেছেন দারুনভাবে। সেই সঙ্গে আমাদের সীমাবদ্ধতাকেও চ্যালেঞ্জ জানানোর মানসিকতা তৈরি করে দিয়েছেন। ভারতীয় মহিলা ক্রিকেট দলের আমূল বদল এনেছেন। তিনি দলের মধ্যে জয়ের খিদে সঞ্চার করে দিয়েছেন।"

আরও পড়ুন - মিতালিদের কোচ ঠিক করবেন সেই সচিন-স‍ৌরভ-লক্ষ্মণ

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতেই ভারতীয় মহিলা ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রমেশ পাওয়ারের মেয়াদ ৩০ নভেম্বর শেষ গিয়েছে। মহিলা ক্রিকেট দলের নতুন কোচের জন্য ইতিমধ্যে নোটিস দিয়েছে বোর্ড। সেই অনুযায়ী রমেশ পাওয়ারকে ফের কোচ হওয়ার জন্য নতুন করে আবেদন করতে হবে। এমনকী শোনা যাচ্ছে মহিলা ক্রিকেট দলের কোচ বাছাইয়ের দায়িত্ব সচিন, সৌরভ ও  লক্ষ্মণের কাঁধেই দিয়েছে বিসিসিআই। 

.