প্রমাণ করে দেখাও আগে, শামির বক্তব্যের জবাব এবার এভাবে দিলেন হাসিন জাহান

শামির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছিলেন হাসিন। 

Updated By: Jun 7, 2020, 08:38 PM IST
প্রমাণ করে দেখাও আগে, শামির বক্তব্যের জবাব এবার এভাবে দিলেন হাসিন জাহান

নিজস্ব প্রতিবেদন - যখন তুমি কিছুই ছিল না তখন আমি পবিত্র ছিলাম।  যখন তুমি নাম করলে তখন আমি অপবিত্র হয়ে গেলাম...। এই তো দিন কয়েক আগেই এমন বলেছিলেন হাসিন জাহান। মহম্মদ শামির নাম তিনি সরাসরি উচ্চারণ করেন না। কিন্তু হাসিনের কিছু কিছু পোষ্ট দেখে কারও আর বুঝতে অসুবিধা হয় না যে তিনি শামিকে খোঁচা দিতেই কথাগুলো বলছেন। কয়েকদিন আগে শামির সঙ্গে নিজের স্বল্পবসনের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে কথাগুলো বলেছিলেন হাসিন। তারপর লোকজন সেই ছবিতে প্রচুর কমেন্ট করেছেন। অনেকেই বলেছেন, শামির বিরুদ্ধে তোলা অভিযোগ আগে প্রমাণ করে দেখান হাসিন। শামির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছিলেন হাসিন। এমনকী শামির বাড়ির লোকদের বিরুদ্ধেও একের পর এক অভিযোগ ছিল হাসিনের। আইনে পথে শামির বিরুদ্ধে লড়াইয়ের চেষ্টা করে যাচ্ছেন হাসিন। কিন্তু এখনও পর্যন্ত অভিযোগ প্রমাণ করতে পারেননি।

শামির সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে। এমনই অভিযোগ করেছিলেন হাসিন। কিন্তু শামি সেসব অভিযোগ অস্বীকার করেছিলেন। শামি দাবি করেছিলেন, হাসিন তাঁর বিরুদ্ধে সব অভিযোগ আগে প্রমাণ করে দেখাক। না হলে মিথ্যে অভিযোগ তুলে তাঁকে বদনাম করা বন্ধ করুক। হাসিন এদিন তাই একটু ভিডিও শেয়ার করেছেন। একটি নাচের ভিডিও। সেই নাচের মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন নিজের অনুভূতির কথা। বোঝাতে চেয়েছেন গোটা একটা জীবন কেটে যায় নিজেকে প্রমাণ করতে গিয়ে। আর সেটাই তিনি লিখেছেন ক্যাপশনে। হাসিন এর আগেও বলেছেন যে শামি সেলিব্রিটি হওয়ায় আইনি সুবিধা পাচ্ছেন। হাসিন নিজেকে নিরীহ বলে দাবি করেছেন বারবার। তবে হাসিন বরাবর সোস্যাল মিডিয়াতে অ্যাকটিভ। আর সেই জন্য তিনি নিজের অনুভূতি তুলে ধরার জন্য সোস্যাল মিডিয়া ব্যবহার করছেন। আইনি পথে কিছু প্রমাণ হোক বা না হোক, হাসিন চেষ্টা করছেন যাতে শামির মধ্যে আত্মগ্লানি জগতে পারেন!তবে শামি কিন্তু বারবার বলছেন হাসিন তাঁর বিরুদ্ধে যা অভিযোগ তুলেছেন সব ভিত্তিহীন।

 

এর পরই অবশ্য একটি পার্টি ভিডিয়ো শেয়ার করেন হাসিন। সেখানে ক্যাপশন লেখেন- ''যদি তুমি সেই সময় হাসতে পারো যখন তুমি ভেতর থেকে পুরো ভেঙে গিয়েছো তা হলে তোমাকে কেউ ভেঙেচুরে দিতে পারবে না প্রকৃতির নিয়ম হল যে গাছ মিষ্টি ফল দেয় তাকেই লোকে ঢিল ছোড়ে।'' হাসিনের এই ভিডিয়ো নিয়ে লোকজন তাঁকে ট্রোল করা শুরু করে দেয় এর পরই।

.