Kuldeep-কে কেন ধরে রাখল KKR, প্রশ্ন তুললেন Gautam Gambhir

গতবার আইপিএলে ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৫টি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন কুলদীপ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 24, 2021, 03:22 PM IST
Kuldeep-কে কেন ধরে রাখল KKR, প্রশ্ন তুললেন Gautam Gambhir
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  ২০২১ সালের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের স্ট্র্যাটেজি নিয়ে বিস্ময় প্রকাশ করলেন প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীর। স্কোয়াডে থাকলেও দিনের পর দিন সুযোগ না পাওয়া কুলদীপ যাদবকে ধরে রেখেছে কেকেআর। কেকেআর ম্যানেজমেন্টের এ হেন সিদ্ধান্তে বেশ খানিকটা অবাকই হয়েছেন গম্ভীর। চায়নাম্যান স্পিনারকে রিটেন করা নিয়ে প্রশ্ন তুলে দিলেন গৌতি।

২০২০ সালের আইপিএল-এ সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তী খেলায় বেশিরভাগ সময়ই ডাগআউটে বসে কাটাতে হয়েছে  Kuldeep Yadav-কে। এরপর ২০২১ সালের আইপিএলের মিনি নিলামের আগে কেকেআর যে কয়জন ক্রিকেটারকে ধরে রেখেছে তাঁদের মধ্যে অন্যতম হলেন কুলদীপ। গতবার আইপিএলে ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৫টি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন কুলদীপ।

আর এই প্রসঙ্গে Gautam Gambhir বলেন, "কেকেআর কুলদীপ যাদবকে ধরে রাখায় আমি অবাক। এই স্পিনারকে অবশ্যই সুযোগ দেওয়া উচিৎ। না হলে কুলদীপকে ছেড়ে দেওয়া উচিৎ। গতবার নারিন, বরুন চক্রবর্তী থাকায় বেশিরভাগ সময়ই ওকে ডাগআউটে বসে থাকতে হয়েছে।"

আরও পড়ুন- পরিযায়ী পাখিদের নিজের হাতে খাবার খাইয়ে মহামুশকিলে Shikhar Dhawan

পাশাপাশি গম্ভীর আরও বলেন, "যদি কুলদীপের মতো কোনও ভারতীয় ক্রিকেটার প্রথম একাদশে জায়গা না পায়,সেক্ষেত্রে ক্ষতি কিন্তু তারই (কুলদীপ যাদব)।" গম্ভীরের কথায়, কুলদীপ ফ্রি ক্রিকেটার হলে, আসন্ন মিনি নিলামে অন্যান্য ফ্র্যাঞ্চাইজি তাঁকে নিতে আগ্রহী হত।

আরও পড়ুন- England-এর বিরুদ্ধে T-20 ম্যাচে দর্শকদের মাঠে ফেরানোর উদ্যোগ ভারতীয় বোর্ডের

.