নিজস্ব প্রতিবেদন: গতবছর থেকেই একে অপরের বিরুদ্ধে খেলেন। সম্পর্কে দুই ভাই তাঁরা। বেড়ে ওঠা এবং পথ চলা একই সঙ্গে। কথা হচ্ছে স্যাম কারান (Sam Curran) ও টম কারান (Tom Curran)। আইপিএলের কারান ব্রাদার্স তাঁরা। স্যামের আইপিএল অভিযান শুরু হয় পঞ্জাবের হয়ে ২০১৯ সালে। বিগত দুই মরসুম তিনি খেলছেন ধোনির চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে। অন্যদিকে টমের শুরু রাজস্থানের জার্সিতে। এই মরসুমে তিনি চলে এসেছেন দিল্লিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভাই টমের সঙ্গে খেলার মাঠে প্রতিদ্বন্দ্বিতা প্রচণ্ড উপভোগ করেন স্যাম। ব্রিটিশ অলরাউন্ডার বলছেন, তাঁর কাছে বিষয়টা নিছকই মজার। স্যাম জানাচ্ছেন, “আমার প্রতিদ্বন্দ্বী হয়ে বেড়ে উঠেছি। ব্যাটিং থেকে শুরু করে বোলিং ও ফিল্ডিং। সব এক সঙ্গেই করেছি। আইপিএলের মতো এত বড় মঞ্চে টমের সঙ্গে খেলাটা বেশ মজার। আমি যখন বল করতে দৌড় শুরু করি। ওকে দেখলেই আমার হাসি পেয়ে যায়। আমি নিজেকে সিরিয়াস রাখার চেষ্টা করি। কিন্তু এটা বুঝেছি যে, মজাটা চলতেই থাকবে।”


আরও পড়ুন: T20 World Cup: অবসর ভেঙে কি ফের দেশের জার্সিতে খেলবেন ABD? জানিয়ে দিল দক্ষিণ আফ্রিকা


স্যাম এবং টম ইংল্যান্ডের ষষ্ঠ ভাইদের জুটি, যাঁরা দেশের হয়ে এক জার্সিতে খেলেছেন। ২০১৮ সালে দুই ভাই শ্রীলঙ্কার বিরুদ্ধে ফাইনাল ওয়ানডে খেলেছিল। টম ২০১৭ সালে অভিষেক করেন ইংল্যান্ডের হয়ে। স্যাম তার পরের বছর।