T20 World Cup: অবসর ভেঙে কি ফের দেশের জার্সিতে খেলবেন ABD? জানিয়ে দিল দক্ষিণ আফ্রিকা

আইপিএলে (IPL 2021) এবিডি ৭ ম্যাচে করেছিলেন মোট ২০৭ রান। 

Updated By: May 18, 2021, 08:26 PM IST
T20 World Cup: অবসর ভেঙে কি ফের দেশের জার্সিতে খেলবেন ABD? জানিয়ে দিল দক্ষিণ আফ্রিকা

নিজস্ব প্রতিবেদন: এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) অবসর ভেঙে ফিরছেন না। দেশের জার্সিতে তাঁকে দেখার আর কোনও সম্ভাবনাই নেই। মঙ্গলবার বিবৃতি দিয়ে জানিয়ে দিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। ডিভিলিয়ার্সের অবসরের চূড়ান্ত সিদ্ধান্ত। 

ভেস্তে যাওয়া আইপিএলে (IPL 2021) এবিডি ৭ ম্যাচে করেছিলেন মোট ২০৭ রান। জোড়া অর্ধ-শতক এসেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ব্যাটসম্যানের থেকে। আগুনে ফর্মে ছিলেন তিনি। ৩৭ বছর বয়সে তাঁর ফর্ম ও ফিটনেস ছিল তরুণ ক্রিকেটারদেরও ঈর্ষার কারণ। আইপিএলে যেভাবে এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) খেলছিলেন, তাতে করে মনে হয়নি যে, তিনি দু'বছর আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন।

কেকেআরের বিরুদ্ধে ডিভিলিয়ার্স ৩৪ বলে ৭৬ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন। ৯টি চার ও ৩টি ছয়ে সাজানো ইনিংসে মাত করেছিলেন বাইশ গজকে। ওই ম্যাচের পরেই 'মিস্টার থ্রিসিক্সটি' (Mr. 360) বলেছিলেন যে, তিনি দেশের হয়ে ভারতের মাটিতে আসন্ন টি-২০ বিশ্বকাপ খেলতে চান। তবে জাতীয় দলে ফেরার ব্যাপারে তিনি দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচারের (Mark Boucher) সঙ্গে কথা বলবেন বলেই জানান। 

আরও পড়ুন: Veda ধন্যবাদ জানালেন জয় শাহকে, বললেন কঠিন সময় তাঁর পাশে দাঁড়িয়েছে BCCI

ডিভিলিয়ার্স দেশে ফেরার পর বাউচারের সঙ্গে কথা বলে নিলেন। তাঁর ক্রিকেট বোর্ড বলছে, " এবি ডিভিলিয়ার্সের সঙ্গে আলোচনা হয়ে গিয়েছে আমাদের। ব্যাটসম্যান সিদ্ধান্ত নিয়েছেন যে, তাঁর অবসরের সিদ্ধান্ত চূড়ান্ত।" ডিভিলিয়ার্সকে ফের একবার দেশের জার্সিতে দেখার জন্য অনেকেই মুখিয়ে ছিলেন। কিন্তু ফ্যানেদের হতাশই হতে হচ্ছে।

.