রূপকথার পরিসমাপ্তি হল না, ইউরোয় থেমে গেল আইসল্যান্ডের দৌড়

রূপকথার পরিসমাপ্তি হল না। ইউরোয় থেমে গেল আইসল্যান্ডের দৌড়। কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে হেরে ছিটকে যেতে হল এবারের ইউরোর সবচেয়ে ছোট দেশটিকে। ইউরো থেকে বিদায়ের পর হতাশ হলেও,একইসঙ্গে গর্বিত আইসল্যান্ড ফুটবলার-রাও। দলের অধিনায়ক অ্যারন গার্নাসন বলছেন,এটা হয়ত সবে শুরু। আইসল্যান্ড যে কোয়ার্টার ফাইনালে উঠবে,তা বোধহয় ভাবেনি কেউই।

Updated By: Jul 4, 2016, 04:52 PM IST
রূপকথার পরিসমাপ্তি হল না, ইউরোয় থেমে গেল আইসল্যান্ডের দৌড়

ওয়েব ডেস্ক: রূপকথার পরিসমাপ্তি হল না। ইউরোয় থেমে গেল আইসল্যান্ডের দৌড়। কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে হেরে ছিটকে যেতে হল এবারের ইউরোর সবচেয়ে ছোট দেশটিকে। ইউরো থেকে বিদায়ের পর হতাশ হলেও,একইসঙ্গে গর্বিত আইসল্যান্ড ফুটবলার-রাও। দলের অধিনায়ক অ্যারন গার্নাসন বলছেন,এটা হয়ত সবে শুরু। আইসল্যান্ড যে কোয়ার্টার ফাইনালে উঠবে,তা বোধহয় ভাবেনি কেউই।

আরও পড়ুন ভারতের ও.ইন্ডিজ সফরের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি

তাই নিজেদের কৃতিত্বের জন্য গর্ব অনুভব করছেন আইসল্যান্ড ফুটবলা-রা। প্রথমবার ইউরো খেলে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেওয়ার পর,এবার ছোট এই দেশটার টার্গেট রাশিয়া বিশ্বকাপে যোগ্যতাঅর্জন করা। আইসল্যান্ডের গ্রুপে রয়েছে ক্রোয়েশিয়া,ইউক্রেন,ফিনল্যান্ড,তুরস্ক আর কসোভো। গার্নাসনদের আশা তাদের দেশের ফুটবল ভবিষ্যত আরও উজ্জ্বল হবে।

আরও পড়ুন মেসির জন্য রাস্তায় নামলেন তাঁর ভক্তরা

.