অনড় IFA, ডার্বি ৭ সেপ্টেম্বরই

মেরুদণ্ড সোজা করে চলার শপথ নিয়েছে রাজ্য ফুটবলের নিয়ামক সংস্থা। কোনও পরিস্থিতিতেই কোনও দলের কোনও চাপের কাছে নতি স্বীকার করবে না আইএফএ। এই সিদ্ধান্তে অনড় আইএফএ। তাই আপাতত যা খবর আছে তাতে ৭ সেপ্টেম্বর ডার্বি হবেই।

Updated By: Sep 3, 2016, 08:47 AM IST

ওয়েব ডেস্ক : মেরুদণ্ড সোজা করে চলার শপথ নিয়েছে রাজ্য ফুটবলের নিয়ামক সংস্থা। কোনও পরিস্থিতিতেই কোনও দলের কোনও চাপের কাছে নতি স্বীকার করবে না আইএফএ। এই সিদ্ধান্তে অনড় আইএফএ। তাই আপাতত যা খবর আছে তাতে ৭ সেপ্টেম্বর ডার্বি হবেই।

ঘরোয়া ফুটবলে দুই প্রধানের  সুযোগ সুবিধাকে বেশি গুরত্ব দেয় আইএফএ। রাজ্য ফুটবল সংস্থা দুই প্রধানের হাতের পুতুল। দীর্ঘদিনের এই তকমা কি এবার মুছে ফেলতে চলেছে আইএফএ? সেই রকমই ইঙ্গিত পাওয়া যাচ্ছে আইএফএর অন্দরমহল থেকে। মেরুদণ্ড সোজা করে চলার শপথ নিয়েছে রাজ্য ফুটবলের নিয়ামক সংস্থা। তাই আপাতত যা খবর আছে তাতে সাতই সেপ্টেম্বর ডার্বি হবেই। কোনও পরিস্থিতিতেই কোনও দলের কোনও চাপের কাছে নতি স্বীকার করবে না আইএফএ। স্থান এবং সময় অপরিবর্তিত থাকবে। এই সিদ্ধান্তে অনড় আইএফএ।

ইতিমধ্যেই অনড় থাকার রাস্তায় চলার শুরু করে দিয়েছে আইএফএ। মোহনবাগান-টালিগঞ্জ কিংবা আর্মি একাদশ-এরিয়ান, সব ম্যাচের বিতর্ক মেটাতে দ্রুত এবং দৃঢ় পদক্ষেপ নিয়েছে আইএফএ। আর সবকটি পদক্ষেপের ক্ষেত্রে কঠোর বার্তা রয়েছে। তাই৭ সেপ্টেম্বর ডার্বির ক্ষেত্রেও মেরুদণ্ড সোজা রেখে চলতে চায় আইএফএ। পাশাপাশি মোহনবাগান-টালিগঞ্জ ম্যাচের বিতর্ক দ্রুত মেটাতে মোহনবাগানের চিঠির পরিপ্রেক্ষিতে শনিবার লিগ সাব কমিটির পরবর্তী বৈঠক ডেকেছেন আইএফএ সচিব উত্পল গাঙ্গুলি। সেখানেই ঠিক হবে মোহনবাগান-টালিগঞ্জের রিপ্লে ম্যাচ কবে হবে।

Tags:
.