Indian Football: ওমান ও সংযুক্ত আরব আমিরশাহী ম্যাচের জন্য ৩৫ জনের দল ঘোষণা স্টিমাচের

আইএসএল ফাইনালের পরে চূড়ান্ত ২৮ জনের দল বেছে নেওয়া হবে। মার্চের ১৫ তারিখ দুবাইতে খেলোয়াড়রা প্রস্তুতি শিবিরের জন্য একত্রিত হবেন।

Updated By: Mar 2, 2021, 03:30 PM IST
Indian Football: ওমান ও সংযুক্ত আরব আমিরশাহী ম্যাচের জন্য ৩৫ জনের দল ঘোষণা স্টিমাচের

নিজস্ব প্রতিবেদন - চলতি মাসে দুটি আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ খেলার জন্য ৩৫ জনের দল বেছে নিলেন ভারতের জাতীয় দলের কোচ ইগর স্টিমাচ। মার্চের ২৫ তারিখ ও ২৯ তারিখ যথাক্রমে ওমান ও সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে খেলতে নামবে ভারত। আইএসএল ফাইনালের পরে চূড়ান্ত ২৮ জনের দল বেছে নেওয়া হবে। মার্চের ১৫ তারিখ দুবাইতে খেলোয়াড়রা প্রস্তুতি শিবিরের জন্য একত্রিত হবেন।

প্রায় এক বছর পরে আন্তর্জাতিক ম্যাচ খেলতে চলেছে ভারত। স্টিমাচ একটি বিবৃতিতে জানান, “আমরা ৩৫ জন ফুটবলারকে রেখেছি, আইএসএলের প্লে-অফে যদি কোনো প্লেয়ার চোট পেয়ে যায় সেক্ষেত্রে ব্যাক আপ হিসেবে ফুটবলার পেতে অসুবিধা হবে না।” ব্রেন্ডন ফার্নান্ডেস, রাহুল ভেকে, সাহাল আব্দুল সামাদ ও আশিস রাইয়ের চোট আছে বলে তাদেরকে প্রাথমিক দলে রাখা হয়নি বলে জানান স্টিমাচ।

আরও পড়ুন - প্রথম ক্রিকেটার হিসেবে ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ভক্ত কোহলির, ছুঁলেন রোনাল্ডো-মেসিকে

এই দুটি ম্যাচ ভারত ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের কোয়ালিফায়ারের প্রস্তুতির জন্য খেলছে। আপাতত ৫ ম্যাচ খেলে তিম পয়েন্ট পেয়েছেন সুনীল ছেত্রীরা।

ভারতের ৩৫ জনের দল –

গোলকিপার – গুরপ্রীত সিং সাঁধু, অমরিন্দর সিং, শুভাশিস রায়চৌধুরী, ধীরাজ সিং, বিশাল কাইথ

ডিফেন্ডার – সেরিটন ফার্নান্ডেস, আশুতোষ মেহতা, আকাশ মিশ্রা, প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গন, চিংলেনসানা সিং, সার্থক গোলুই, আদিল খান, মন্দার রাও দেশাই, প্রবীর দাস, মাসুর শেরিফ।

মিডফিল্ডার – উদান্তা সিং, রওলিন বোর্জেস, লালেনমাউয়িয়া, জিকসন সিং, রেনিয়ার ফার্নান্ডেস, অনিরুদ্ধ থাপা, বিপিন সিং, ইয়াসির মহম্মদ, সুরেশ সিং, লিস্টন কোলাসো, হোলিচরণ নার্জারি, লালিয়ানজুয়ালা ছাংতে, আশিক কুরুনিয়ান, রাহুল কেপি, হিতেশ শর্মা, ফারুখ চৌধুরি।

ফরোয়ার্ড – মনবীর সিং, সুনীল ছেত্রী, ইশান পন্ডিতা।