Ravindra Jadeja, IND vs AUS 1st ODI: আট মাস পর একদিনের ক্রিকেটে ফিরেই ম্যাচের সেরা, কী বললেন স্যর জাদেজা?

হার্দিক পান্ডিয়া আউট হওয়ার পর জাদেজাকে নিয়ে রুখে দাঁড়ালেন কে এল রাহুল। ষষ্ঠ উইকেটে তাঁদের অবিচ্ছেদ্য ১০৮ রানের পার্টনারশিপের জন্যই বাকি রান চেজ করে জেতা আরও সহজ হয়ে যায়। 

Reported By: সব্যসাচী বাগচী | Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 17, 2023, 10:14 PM IST
Ravindra Jadeja, IND vs AUS 1st ODI: আট মাস পর একদিনের ক্রিকেটে ফিরেই ম্যাচের সেরা, কী বললেন স্যর জাদেজা?
ম্যাচ জেতার পর ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছেন রবীন্দ্র জাদেজা। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কে এল রাহুল (KL Rahul) ৮৬ বলে ৭০ রানে অপরাজিত থাকলেও, অলরাউন্ড পারফ্রম্যান্সের জন্যই ম্যাচের সেরা হলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। ৪৬ রানে ২ উইকেট নেওয়ার সঙ্গে ৬৯ বলে অপরাজিত ৪৫ রান। সঙ্গে পয়েন্টে দাঁড়িয়ে মার্নাস লাবুশানের দুরন্ত ক্যাচ। আর তাই আট মাস পর ৫০ ওভারের ফরম্যাট খেলতে নেমে ম্যাচের সেরা হলেন স্যর জাদেজা। 

এহেন জাদেজা বলেছেন, "আট মাস পর আবার একদিনের ম্যাচ খেললাম। ৫০ ওভারের ক্রিকেটের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে চেয়েছিলাম, ভাগ্য ভাল দুটি উইকেটের সঙ্গে মোক্ষম সময় ব্যাট হাতে রান করতে পারলাম।" 

আরও পড়ুন: IND vs AUS 1st ODI: 'ট্রোল' হওয়া কে এল রাহুল, লড়াকু জাদেজার ব্যাটে প্রায় হেরে যাওয়া ম্যাচ জিতল টিম ইন্ডিয়া

আরও পড়ুন: KL Rahul and Ravindra Jadeja, IND vs AUS 1st ODI: অপরাজিত ইনিংস খেলেও কেন জাদেজার প্রশংসা করলেন কে এল রাহুল?

হার্দিক পান্ডিয়া আউট হওয়ার পর জাদেজাকে নিয়ে রুখে দাঁড়ালেন কে এল রাহুল। ষষ্ঠ উইকেটে তাঁদের অবিচ্ছেদ্য ১০৮ রানের পার্টনারশিপের জন্যই বাকি রান চেজ করে জেতা আরও সহজ হয়ে যায়। এই জুটি সম্পর্কে জাদেজা যোগ করলেন, "কে এল রাহুলের সঙ্গে জুটি তৈরি করতে চেয়েছিলাম। এতদিন আমরা টেস্ট খেলছিলাম। তার সঙ্গে এই ধরনের ক্রিকেটে বলের লাইন এবং লেংথ কিছুটা আলাদা হয়।" বল হাতে সাফল্য নিয়ে বলেছেন, "একদিনের ক্রিকেটে একই গতিতে বল করা যায় না সব সময়। চেষ্টা করেছি সঠিক জায়গায় বল ফেলতে। পিচ থেকে অল্প হলেও স্পিন পেয়েছি। তাতেই উইকেট এসেছে। সাফল্য পেয়েছি।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.