Sourav Ganguly: ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের প্রকৃত কারণ জানালেন বিসিসিআই সভাপতি

টিম ইন্ডিয়ার সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ করোনা পজিটিভ হন গত বুধবার সন্ধ্যায়।

Updated By: Sep 13, 2021, 02:35 PM IST
 Sourav Ganguly: ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের প্রকৃত কারণ জানালেন বিসিসিআই সভাপতি

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের সঙ্গেই সিরিজ শেষ হয়ে যায় এক ম্যাচ না হয়েই। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়া নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে।

এবার এই ইস্যুতে মুখ খুললেন স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে জানিয়েছিল যে, ভারত করোনাতঙ্কে খেলতে চায়নি। সেই কারণেই খেলা বাতিল করতে হয়েছে। সৌরভও সেই কথাতেই শিলমোহর দিলেন।

আরও পড়ুন: ISL 2021-22 Fixtures Out: ঘোষিত আইএসএলের সূচি, ইস্ট-মোহন মহারণ ২৭ নভেম্বর

সংবাদ মাধ্যমে সৌরভ বলেন, "ভারতীয় প্লেয়াররা ম্যাঞ্চেস্টার টেস্ট খেলতে চায়নি। কিন্তু তাদের দোষ দেওয়া যায় না। ফিজিও যোগেশ পারমার খেলোয়াড়দের সংস্পর্শে ছিলেন। উনি ক্রিকেটারদের সঙ্গে খোলামেলা ভাবেই মেলামেশা করতেন। এক সঙ্গেই কোভিড পরীক্ষা হয় যোগেশেরও। ক্রিকেটারদের ম্যাসাজ করা থেকে শুরু করে প্রতিদিনের খেয়ালও রাখতেন যোগেশ। কিন্তু যখন প্লেয়াররা জানতে পারে যে, যোগেশের করোনা হয়েছে। তখন তারা ভেঙে পড়ে। তারাও করোনাক্রান্ত হয়েছে বলেও প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিল।"

টিম ইন্ডিয়ার সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ করোনা পজিটিভ হন গত বুধবার সন্ধ্যায়। রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও  নীতিন প্যাটেলের পর পারমার করোনাক্রান্ত হওয়াতেই ম্যাঞ্চেস্টার টেস্ট হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। এরপর ভারতীয় দলের সকল ক্রিকেটারের করোনা পরীক্ষা হয়। রিপোর্ট নেগেটিভ হওয়ায় খেলার জোরাল সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু শেষমেষ টেস্ট বাতিল হয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee "24 Ghanta App)

.