IND VS ENG 2021: কাঁধে চোট, তৃতীয় টেস্ট খেলতে পারবেন না Mark Wood

সূত্রের খবর, তৃতীয় টেস্টে তাঁর জায়গায় দলে আসতে পারেন সাকিব মাহমুদ।

Updated By: Aug 23, 2021, 10:55 PM IST
IND VS ENG 2021: কাঁধে চোট, তৃতীয় টেস্ট খেলতে পারবেন না Mark Wood

নিজস্ব প্রতিবেদন- ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্টের আগেই বড় ধাক্কা ব্রিটিশ শিবিরে। কাঁধের চোটের জন্য  টিমের প্রধান বোলার মার্ক উড তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন। ইংল্যান্ড শিবির সূত্রে জানা যাচ্ছে, লর্ডস টেস্টের চতুর্থ দিনে সম্ভবত মার্ক উড এই চোট পান । সূত্রের খবর, তৃতীয় টেস্টে তাঁর জায়গায় দলে আসতে পারেন সাকিব মাহমুদ।

কী হয়েছিল লর্ডস টেস্টের চতুর্থ দিনে? লর্ডসে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে বাউন্ডারি বাঁচাতে ডাইভ করার সময় মার্ক উড কাঁধে চোট পেয়েছিলেন। শেষ দিনে মাত্র চার ওভার বল করেছিলেন তিনি। জানা গিয়েছে, তিনি লিডসে স্কোয়াডে থাকবেন এবং ইংল্যান্ডের মেডিকেল টিমের সঙ্গেই চিকিৎসা চালিয়ে যাবেন। এই মুহূর্তে মার্ক উডের পরিবর্ত হিসেবে অতিরিক্ত ফাস্ট বোলার ডাকেনি ইংল্যান্ড। তাই উডের চোট সাকিব মাহমুদের জন্য টেস্টে অভিষেকের সম্ভাবনা খুলে দিতে পারে। ক্রেইগ ওভারটনও টিম স্কোয়াডে রয়েছেন। জেমস অ্যান্ডারসন, অলি রবিনসন এবং স্যাম কারান স্কোয়াডের বাকি সিমার।

আরও পড়ুন: Miguel Oliveira: ১১ বছরের প্রেম! অন্তঃসত্ত্বা সৎ বোনের সঙ্গে বিবাহ বন্ধনে এই মটোজিপি রাইডার

মার্ক উড ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে বাদ পড়া প়ঞ্চম সিমার। এর আগে জোফ্রা আর্চার, স্টুয়ার্ট ব্রড, অলি স্টোন এবং ক্রিস ওকস টিম থেকে বাদ পড়েছেন। আর্চার, ব্রড এবং স্টোন সিরিজের জন্য সম্পূর্ণভাবে বাদ, কিন্তু ওয়ারউইকশায়ারের দ্বিতীয় একাদশ স্কোয়াডে নাম লেখানোর পর ওকসের খেলার একটা সম্ভাবনা তৈরি হয়েছে। ইংল্যান্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, তৃতীয় টেস্টের শেষে মার্ক উডকে আরও একবার ফিটনেস টেস্টে ডাকা হবে।