IND vs ENG: আশঙ্কাই সত্যি হল, মহানক্ষত্রকে ছাড়াই সিরিজের বাকি তিন টেস্ট খেলবে ভারত

২৭ বছর বয়সী আকাশ দীপ সম্প্রতি ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ভারত এ-এর হয়ে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরস্কৃত হয়েছেন। সেখানে তিনি দুটি অনানুষ্ঠানিক টেস্ট ম্যাচে ১১ উইকেট নিয়েছিলেন। ডানহাতি পেসার, এখনও পর্যন্ত ২৯টি প্রথম-শ্রেণীর ম্যাচে ১০৩ উইকেট নিয়েছেন, ঘরোয়া মরসুমে বাংলার হয়েও বল হাতে দুর্দান্ত খেলেন তিনি।

Updated By: Feb 10, 2024, 12:17 PM IST
IND vs ENG: আশঙ্কাই সত্যি হল, মহানক্ষত্রকে ছাড়াই সিরিজের বাকি তিন টেস্ট খেলবে ভারত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ তিনটি টেস্টের দল ঘোষণা করলো ভারত। এই তিনটি টেস্ট ম্যাচের দলেও ফেরত আসেননি বিরাট কোহলি। দলের সুযোগ পেয়েছেন বাংলার ফাস্ট বোলার আকাশদীপ। আগেই দলে ছিলেন বাংলার অপর পেসার মুকেশ কুমার। কে এল রাহুল এবং রবীন্দ্র জাদেজা খেলবেন কিনা তা নির্ভর করছে তাদের ফিটনেসের উপর।

তৃতীয় টেস্ট ১৫ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে রাজকোটে শুরু হবে এবং চতুর্থ টেস্টটি ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ থেকে রাঁচিতে শুরু হবে। সিরিজের পঞ্চম এবং শেষ টেস্টটি ৭ মার্চ, ২০২৪ থেকে ধর্মশালায় অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: WATCH | Cristiano Ronaldo: 'মাঠে আমি আছি এখন'... মেসি স্লোগানে খেপে লাল রোনাল্ডো! চর্চায় অশালীন অঙ্গভঙ্গি

বাংলার তারকা পেসার আকাশ দীপ ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের বাকি তিনটি ম্যাচের জন্য তার প্রথম টেস্ট ডাক পেয়েছেন।

২৭ বছর বয়সী আকাশ দীপ সম্প্রতি ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ভারত এ-এর হয়ে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরস্কৃত হয়েছেন। সেখানে তিনি দুটি অনানুষ্ঠানিক টেস্ট ম্যাচে ১১ উইকেট নিয়েছিলেন।

ডানহাতি পেসার, এখনও পর্যন্ত ২৯টি প্রথম-শ্রেণীর ম্যাচে ১০৩ উইকেট নিয়েছেন, ঘরোয়া মরসুমে বাংলার হয়েও বল হাতে দুর্দান্ত খেলেন তিনি।

আরও পড়ুন: WATCH: নাটকীয় ফাইনালে বোতলবৃষ্টি, অগ্নিগর্ভ ঢাকায় শেষে টস! ভারতের ট্রফিতে ভাগ বাংলাদেশের

শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ তিন টেস্টের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা করেছে পুরুষদের নির্বাচক কমিটি।

আকাশ দীপ ছাড়াও বাংলার আরেক তারকা পেসার মুকেশ কুমারও দলে রয়েছেন।

ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), জাসপ্রিত বুমরাহ (সহ অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, কেএল রাহুল, রজত পাটিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল , ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, আকাশ দীপ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.