IND vs NZ: ট্যুইটারে DRS ইস্যুতে Jimmy Neesham এর মুখ বন্ধ করালেন Wasim Jaffer

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ( 2019 ICC ODI World Cup Final) ধর্মসেনা অন-ফিল্ড আম্পায়ার ছিলেন।

Updated By: Nov 27, 2021, 06:50 PM IST
IND vs NZ: ট্যুইটারে DRS ইস্যুতে Jimmy Neesham এর মুখ বন্ধ করালেন Wasim Jaffer

নিজস্ব প্রতিবেদন: চলতি ভারত-নিউজিল্য়ান্ড (India vs New Zealand) কানপুর টেস্টে সবচেয়ে চর্চিত বিষয় 'ডিসিশন রিভিউ সিস্টেম' বা ডিআরএস (DRS)। খারাপ আম্পায়ারিংয়ের কারণে দুই দলকেই বারবার রিভিউয়ের পথে হাঁটতে হয়েছে। নিউজিল্যান্ডের উইকেটকিপার-ব্যাটার টম লাথাম (Tom Latham) একাধিকবার মাঠের আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাতে হয়েছে। 

এই প্রসঙ্গে কিউয়ি অলরাউন্ডার জিমি নিশাম (Jimmy Neesham) খোঁচা দিয়ে ট্যুইট করেন। তিনি লেখেন, "যদি টমি লাথাম সেঞ্চুরি পায় তাহলে ভারত সম্ভবত ঘরের মাঠে ডিআরএস নেওয়া থেকে বিরত থাকতে পারে।" নিশাম মজা করেই বলেন যে, ভারত সম্ভবত পরের ম্যাচ থেকে ডিআরএস নেবে না। আর এই ট্যুইটের পরেই ভারতের প্রাক্তন ওপেনার ও রঞ্জি ক্রিকেটের কিংবদন্তি ওয়াসিম জাফর (Wasim Jaffer) মাঠে নামেন। তিনি জিমির মুখ বন্ধ করিয়ে দেন। জাফর একটি কুমার ধর্মসেনার (Kumar Dharmasena) মিম ব্যবহার করে লেখেন, ভারত ডিআরএস সিস্টেমের মতোই মানুষটাকে অর্থাৎ ধর্মসেনাকে পছন্দ করে।

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ( 2019 ICC ODI World Cup Final) ধর্মসেনা অন-ফিল্ড আম্পায়ার ছিলেন। তাঁর একাধিক সিদ্ধান্ত চূড়ান্ত সমালোচনার মুখে পড়েছিল। বিশেষত যখন তিনি ইংল্যান্ডকে ওভারথ্রো করার জন্য ৬ রান উপহার দিয়েছিলেন। সেই রানই ফাইনালের সুপার ওভারে বিরাট ফারাক গড়ে দিয়েছিল। ইংল্যান্ড বেশি চার মারার সুবাদে বিশ্বকাপ জিতেছিল। কানপুরে নিউজিল্যান্ডের হয়ে প্রথম ইনিংসে উইল ইয়ং ও টম লাথামের ওপেনিং জুটি ১৫১ রান তুলেছিল। কিন্তু লাথাম দুর্ভাগ্যজক ভাবে ৫ রানের জন্য সেঞ্চুরি মাঠে রেখে আসেন। অক্ষর প্যাটেলের বলে লাথাম ৯৫ রানে স্টাম্পড হয়ে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.