Sunil Gavaskar: ব্যাটিং অর্ডারের এই জায়গায় Hardik-Rishabh হয়ে উঠবেন বিধ্বংসী! মত কিংবদন্তির

আইপিএল (IPL 2022) এখন অতীত। ফ্র্যাঞ্চাইজির শত্রুতা ভুলে ফের একবার দেশের জার্সিতে মাঠে নামবেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও ঋষভ পন্থ (Rishabh Pant)। আগামী জুনে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ভারতে আসছে দক্ষিণ আফ্রিকা (IND vs SA)। 

Updated By: Jun 1, 2022, 03:27 PM IST
Sunil Gavaskar: ব্যাটিং অর্ডারের এই জায়গায় Hardik-Rishabh হয়ে উঠবেন বিধ্বংসী! মত কিংবদন্তির
হার্দিক পাণ্ডিয়া-ঋষভ পন্থ

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) এখন অতীত। ফ্র্যাঞ্চাইজির শত্রুতা ভুলে ফের একবার দেশের জার্সিতে মাঠে নামবেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও ঋষভ পন্থ (Rishabh Pant)। আগামী জুনে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ভারতে আসছে দক্ষিণ আফ্রিকা (IND vs SA)। এই সিরিজে হার্দিক-ঋষভের ব্যাটিং অর্ডারের পজিশন বলে দিলেন সুনীল গাভাস্কর (Sunil Gavaskar)। কিংবদন্তি জানিয়ে দিলেন যে, মিডল অর্ডারের এই দুই তারকা ব্যাটার কোন জায়গায় আদর্শ।

আইপিএলের সম্প্রচারকারী চ্য়ানেলে দেওয়া সাক্ষাৎকারে গাভাস্কর বলেন, "আমার মনে হয় পাঁচে হার্দিক পাণ্ডিয়া ও ছয়ে ঋষভ পন্থ খেলুক। ওদের মধ্যে ব্যাটিং পজিশন অদলবদল হতে পারে খানিক। তবে ম্যাচের ১৪ থেকে ২০ ওভারে হার্দিক-ঋষভ জুটি বিধ্বংসী হবে। এই ছয় ওভারে ১০০-১২০ রান উঠতে পারে। ওরা এই রান তুলতে সমর্থ। হার্দিককে পাঁচে ও ঋষভকে ছয়ে দেখার জন্য আমি মুখিয়ে আছি।"

গত ২২ মে ভারত টি-২০ দল ঘোষণা করে দিয়েছে। অধিনায়ক হয়েছেন কেএল রাহুল (KL Rahul, Capt)। তাঁর টিমে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad), ঈশান কিশান (Ishan Kishan), দীপক হুডা (Deepak Hooda), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), সহ-অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant,VC), দীনেশ কার্তিক (Dinesh Karthik), হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer), যুজবেন্দ্র চাহাল (Y Chahal), কুলদীপ যাদব (Kuldeep Yadav), অক্ষর প্যাটেল (Axar Patel), রবি বিষ্ণোই (R Bishnoi), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), হর্ষল প্যাটেল (Harshal Patel), আবেশ খান (Avesh Khan), অর্শদীপ সিং (Arshdeep Singh), ও উমরান মালিক (Umran Malik)।

আরও পড়ুন: Sania Mirza-Lucie Hradecka, French Open 2022: ফরাসি ওপেন থেকে বিদায় নিলেন সানিয়া

আরও পড়ুনGiorgio Chiellini: মেসির বিরুদ্ধে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ! ভেবেই খুশি কিয়েলিনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.