IND vs WI: তৃতীয় ম্যাচে ইডেনে দর্শক প্রবেশের অনুমতি দিল বিসিসিআই! তবে থেকে যাচ্ছে কিন্তু

তৃতীয় টি-২০ ম্যাচে ইডেনে দর্শক প্রবেশের অনুমতি চলে এল।

Updated By: Feb 16, 2022, 03:50 PM IST
IND vs WI: তৃতীয় ম্যাচে ইডেনে দর্শক প্রবেশের অনুমতি দিল বিসিসিআই! তবে থেকে যাচ্ছে কিন্তু
প্রথম টি-২০ ম্যাচের আগে ইডেনের সামনের ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারত-ওয়েস্ট ইন্ডিজ (IND vs WI) তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ (IND vs WI 3rd T20) দেখা যাবে মাঠে বসেই। ক্রিকেটের নন্দনকাননে দর্শক প্রবেশের অনুমতি দিল বিসিসিআই। বুধবার দুপুরে এমনটাই জানিয়ে দিয়েছে সিএবি। তবে সাধারণ দর্শক প্রবেশের অনুমোদন নিয়ে এখনও পরিস্কার ভাবে কিছু জানা যায়নি। থেকে যাচ্ছে কিন্তু! 

সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার কাছে জি ২৪ ঘণ্টার প্রশ্ন ছিল যে, সাধারণ দর্শক কি টিকিট কেটে মাঠে ঢুকতে পারবেন ম্যাচে? সে ব্যাপারে অভিষেক ডালমিয়া জানান, "বিসিসিআইকে আমরা ইডেনে দর্শক প্রবেশের ব্যাপারে অনুরোধ করেছিলাম। আপনারা জানেন যে, ইডেনে বহুদিন পর খেলা হচ্ছে। কোভি়ডের জন্য আইপিএল হয়নি। টি-২০ বিশ্বকাপের ম্যাচও হয়নি। কোনও আন্তর্জাতিক ম্যাচ হয়নি। আমরা গত নভেম্বরে যে টুর্নামেন্ট আয়োজন করেছিলাম ইডেনে, সেখানেও ৭০ শতাংশ দর্শক ছিল মাঠে। রাজ্যে কোভিড পরিস্থিতি গত নভেম্বরের তুলনায় অনেক ভাল। সেজন্যই আমরা বিসিসিআই-কে অনুরোধ করেছিলাম, যাতে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়। ওরা বিষয়টা ভেবে দেখে দর্শক প্রবেশের অনুমোদন দিয়েছে। যদিও প্রথম দু'টি ম্যাচে সেটা হচ্ছে না। কিন্তু তৃতীয় ম্যাচে কিছু লোক হবে। এখনই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না ঠিক কত লোক হবে। সবে অনুমোদন এসেছে। আমাদের ক্যালকুলেশন করতে হবে। মনে হচ্ছে ২৪-২৫ হাজার টিকিট হবে। লাইফ মেম্বার, অ্যাসোসিয়েট মেম্বার, অ্যানুয়াল মেম্বার ও অনারারি মেম্বাররা রয়েছেন। সংবিধান মেনে তাঁদের আগে টিকিট দিতে হবে। এরপর হিসাব কষে দেখতে হবে সাধারণের জন্য কীরকম টিকিটের ব্যবস্থা করা যায়।"

 

আরও পড়ুন: India vs West Indies: ক্রিকেটের নন্দনকাননে সিংহাসন দখলের যুদ্ধে নামছেন বিরাট-রোহিত!

আরও পড়ুন: কেমন হতে পারে Team India-র প্রথম একাদশ? ছবিতে দেখুন

ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজের প্রথম দুটি ম্যাচ (বুধবার ও শুক্রবার) দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হবে। তবে শেষ টি-টোয়েন্টি ম্যাচে দর্শক স্টেডিয়ামে ঢুকতে পারেন বলে গতকাল ইঙ্গিত দিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguli)। ইডেনে খেলা দেখতে দর্শক আসুক। এই মর্মে সিএবি-র তরফ থেকে সৌরভের বোর্ডের কাছে লিখিত অনুরোধ গিয়েছিল। গতকাল ইডেনে হাজির ছিলেন বোর্ড প্রধান সৌরভ। তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, "ইডেনের প্রথম দুই ম্যাচে কোনও দর্শক থাকবে না। শেষ ম্যাচে দর্শক থাকবে কিনা তা নিয়ে পরে সিদ্ধান্ত জানানো হবে।" এখন দেখার ইডেনের গ্যালারি কতটা ভরে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.