আগের ম্যাচের ৩০৯ এর পর আজ ভারত করল ৩০৮!

আগের ম্যাচেরই যেন অ্যাকশন রিপ্লে! পারথে প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত তুলেছিল ৩০৯ রান। আর দ্বিতীয় ম্যাচে ব্রিসেবেনে সেই প্রথমে ব্যাট করেই ভাত তুলল ৮ উইকেটে ৩০৮। আগের ম্যাচে রোহিত অপরাজিত ছিলেন ১৭১ রানে। এদিনের ম্যাচে করলেন ১২৪! আগের ম্যাচেও কম রানে ফিরেছিলেন শিখর ধাওয়ান। এই ম্যাচেও শিখর আউট হলেন মাত্র ৬ রানে! বিরাট কোহলি আগের ম্যাচেও পেয়েছিলেন হাফ সেঞ্চুরি। এদিনও করলেন তাই। রান আউট হওয়ার আগে খেলে গেলেন ৫৯ রানের ইনিংস। রাহানে অবশ্য এদিন করলেন ৮৯। ধোনি আউট হলেন ১১ রানে। ভারতের ৮ উইকেটের মধ্যে ফকনার পেলেন ২ উইকেট।

Updated By: Jan 15, 2016, 02:44 PM IST
আগের ম্যাচের ৩০৯ এর পর আজ ভারত করল ৩০৮!

ওয়েব ডেস্ক: আগের ম্যাচেরই যেন অ্যাকশন রিপ্লে! পারথে প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত তুলেছিল ৩০৯ রান। আর দ্বিতীয় ম্যাচে ব্রিসেবেনে সেই প্রথমে ব্যাট করেই ভাত তুলল ৮ উইকেটে ৩০৮। আগের ম্যাচে রোহিত অপরাজিত ছিলেন ১৭১ রানে। এদিনের ম্যাচে করলেন ১২৪! আগের ম্যাচেও কম রানে ফিরেছিলেন শিখর ধাওয়ান। এই ম্যাচেও শিখর আউট হলেন মাত্র ৬ রানে! বিরাট কোহলি আগের ম্যাচেও পেয়েছিলেন হাফ সেঞ্চুরি। এদিনও করলেন তাই। রান আউট হওয়ার আগে খেলে গেলেন ৫৯ রানের ইনিংস। রাহানে অবশ্য এদিন করলেন ৮৯। ধোনি আউট হলেন ১১ রানে। ভারতের ৮ উইকেটের মধ্যে ফকনার পেলেন ২ উইকেট।
জবাবে ব্যাট করতে নেমে এবার আর কোনও ভুলচুক করেনি অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে তাঁদের দুই ওপেনারই ফিরে গিয়েছিলেন শুরুতে। কিন্তু এদিন এখনও পর্যন্ত অসিদের রান বিনা উইকেটে ১২০। ফিঞ্চ অপরাজিত ৫৯। এবং মার্শ অপরাজিত ৫১। ওভার সবে ২২! তেমন কোনও অঘটন না ঘটলে ম্যাচের ফলও হতে চলেছে প্রথম ম্যাচের মতোই।