T20 WC: 'মাহি ভাইয়ের মতো উইকেটকিপার পায়নি ভারত'! প্রকাশ্যে পন্থকে খোঁচা বিরাটের

১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে ভারত। 

Updated By: Oct 15, 2021, 01:22 PM IST
T20 WC: 'মাহি ভাইয়ের মতো উইকেটকিপার পায়নি ভারত'! প্রকাশ্যে পন্থকে খোঁচা বিরাটের
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: হাতে আর ঠিক দু'দিন। তারপরেই শুরু হয়ে যাচ্ছে টি-২০ বিশ্বকাপ ( ICC T20 World Cup)। এবারের আয়োজক দেশ ভারত। কিন্তু করোনা আবহে খেলা হচ্ছে দেশের বাইরে। এবার মোট চারটি ভেন্যুতে হবে ক্রিকেটের শো-পিস ইভেন্ট। বেছে নেওয়া হয়েছে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম, আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম, শারজা স্টেডিয়াম ও ওমান ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ড।

৪ অক্টোবর বিরাট কোহলির ভারত বাবর আজমের পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের অভিযান শুরু করছে। ২০১৯ বিশ্বকাপের পর ফের একবার ভারত-পাকিস্তান মুখোমুখি হবে আন্তর্জাতিক আঙিনায়। কিন্তু ভারতের ওয়ার্ম-আপ ম্যাচের আগেই উত্তেজনার পারদ চড়াতে শুরু করে দিল সরকারি সম্প্রচারকারী সংস্থা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও পোস্ট করেছে তারা। সেখানে ক্যাপ্টেন কোহলি ও ভারতের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থের একটি ভার্চুয়াল কথোপকথন তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন: IPL Final LIVE Streaming: কখন আর কোথায় কীভাবে দেখবেন ম্যাচ?

১৮ অক্টোবর ইংল্যান্ড ও ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে ভারত। বিরাট সেই ভিডিওতে পন্থকে বলছেন, "ঋষভ টি-২০ ক্রিকেটে ছয় ম্যাচ জেতায়।" উত্তরে পন্থ বলেন, "ভাই চিন্তা করো না। আমি প্রতিদিন প্র্যাকটিস করছি। মনে রেখো একটা উইকেটকিপারই কিন্তু ছয় মেরে ভারতকে বিশ্বকাপ জিতিয়েছিল।" যার জবাবে বিরাট বলেন, "মাহি ভাইয়ের মতো উইকেটকিপার পায়নি ভারত"। এর উত্তরে কোহলি বলেন, "আমার কাছে অনেক উইকেটকিপার আছে। দেখি ওয়ার্ম-আপে কাকে খেলানো যায়"! এই উত্তরে রীতিমতো হতাশ হয়ে পড়েন পন্থ। আইপিএল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যাচ্ছে কুড়ি ওভারের বিশ্বকাপ। ব্যাক-টু-ব্যাক ভরপুর ক্রিকেট অ্যাকশন ফ্যানেদের জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)