চতুর্থ একদিনের ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১৯ রানে হারল ধোনি ব্রিগেড

নিজের শহরে আগাম দেওয়ালির সেলিব্রেশন করা হল না মহেন্দ্র সিং ধোনির। ইচ্ছা ছিল রাঁচিতেই একদিনের সিরিজ জিতে নেবেন। কিন্তু তা হল না। ১৯ রানে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাল নিউজিল্যান্ড। ভারতকে অপেক্ষা করতে হবে ভাইজাগের ম্যাচ পর্যন্ত। সিরিজের শেষ ম্যাচই হতে চলেছে ফাইনাল ম্যাচ। ষে জিতবে সেই সিরিজ জিতে নেবে।

Updated By: Oct 26, 2016, 10:18 PM IST
চতুর্থ একদিনের ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১৯ রানে হারল ধোনি ব্রিগেড

ওয়েব ডেস্ক : নিজের শহরে আগাম দেওয়ালির সেলিব্রেশন করা হল না মহেন্দ্র সিং ধোনির। ইচ্ছা ছিল রাঁচিতেই একদিনের সিরিজ জিতে নেবেন। কিন্তু তা হল না। ১৯ রানে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাল নিউজিল্যান্ড। ভারতকে অপেক্ষা করতে হবে ভাইজাগের ম্যাচ পর্যন্ত। সিরিজের শেষ ম্যাচই হতে চলেছে ফাইনাল ম্যাচ। ষে জিতবে সেই সিরিজ জিতে নেবে।

আরও পড়ুন- চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেকে প্রস্তুত করতে ধোনি কী সিদ্ধান্ত নিলেন, জানেন?

এদিন রাঁচিতে টসে জিতে প্রথম ব্যাট করে গুপ্তিলের ব্যাটিংয়ের সৌজন্যে সাত উইকেটে  দুশো ষাট রান তোলে নিউজিল্যান্ড। গুপ্তিল করেন বাহাত্তর রান। জবাবে ব্যাট করতে বিরাট কোহলি ও রাহানের ব্যাট একসময় জয়ের আশা তৈরি করেছিল ভারতের।

কিন্তু দুই ব্যাটসম্যান ফিরতেই ভেঙে পড়ে ভারতের ব্যাটিং লাইন আপ। রাহানে সাতান্ন ও কোহলি পঁয়তাল্লিশ রান করেন। শেষদিকে অক্ষর প্যাটেল আটত্রিশ রান করে কিছুটা লড়াই করলেও তা ভারতকে জয়ের পথ দেখাতে পারেনি। দুশো একচল্লিশ রানে ভারত অলআউট হয় রানে। সিরিজের ফল দাঁড়াল দুই-দুই।