Arshdeep Singh: ট্রোলই শক্তিশালী করবে সন্তানকে! সমালোচনায় ভাবিত নন অর্শদীপের বাবা-মা!

সুপার ফোরে ভারত-পাক ম্যাচের ১৯ নম্বর ওভারে মোক্ষম সময় আসিফ আলির ক্যাচ ফেলে দেন অর্শদীপ। দলের অধিনায়ক রোহিত শর্মা তাঁর উপর প্রকাশ্যে চিৎকার করেন। যদিও এই তরুণ বিরাট কোহলি ও হরভজন সিংদের মতো কিংবদন্তির পাশে পেয়েছেন।

Updated By: Sep 5, 2022, 09:24 PM IST
Arshdeep Singh: ট্রোলই শক্তিশালী করবে সন্তানকে! সমালোচনায় ভাবিত নন অর্শদীপের বাবা-মা!
বাবা-মা আছেন সন্তানের পাশেই

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারত-পাকিস্তান (IND vs PAK) হাইভোল্টেজ ম্যাচে সহজ ক্যাচ ফস্কে করে তুমুল সমালোচনার শিকার হলেন অর্শদীপ সিং (Arshdeep Singh)। রবিবার পাঁচ উইকেটে টিম ইন্ডিয়া (Team India) হেরে যাওয়ার পরেই অর্শদীপকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠেছে নেটাগরিকদের অসহিষ্ণুতা! পরিস্থিতি এমন জায়গায় চলে গিয়েছিল যে, ম্যাচ শেষের কিছুক্ষণের মধ্যেই দেখা যায় যে, কেউ বা কারা অর্শদীপের উইকিপিডিয়া পেজে এডিট করে লিখে দিয়েছিলেন যে, তিনি ২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খলিস্তানের হয়ে খেলেছিলেন! যদিও অর্শদীপের পাশেই আছেন তাঁর বাবা দর্শন সিং (Darshan Singh) ও মা বলজিৎ কউর (Baljit Kaur)।

এক সর্বভারতীয় সংবাদ সংস্থায় দেওয়া সাক্ষাৎকারে অর্শদীপের বাবা-মা বলেন, 'আমরা ট্রোল নিয়ে ভাবিত নই। এটা ওকে আরও ভাল করার জন্য শক্তিশালী করবে। সমালোচক না থাকলে কোনও ব্যক্তি উন্নতি করতে পারে না।' অর্শদীপের উইকিপিডিয়া পেজের এডিট ইস্যুতে তদন্তে নেমে পড়েছে কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি সংস্থা। এত কম সময়ের জন্য উইকিপিডিয়াতে তথ্য দেওয়া যায় কী করে, সেই নিয়ে উইকিপিডিয়ার কর্তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেও জানা গিয়েছে। কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি সংস্থার তরফে উইকিপিডিয়ার ভারতীয় আধিকারিকদের তলব করা হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, আইটি মন্ত্রকের সচিব অলকেশ কুমার শর্মার নেতৃত্বে শীর্ষ স্তরের সরকারি আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করবেন উইকিপিডিয়ার প্রতিনিধিদের। এই প্রসঙ্গে অর্শদীপের বাবা-মা বলেছেন, 'আমরা তদন্তের ব্যাপারে কিছু জানি না। মানুষ আবেগপ্রবণ হয়ে পড়ে কথা বলে দেয়। এটা অর্শদীপের জন্য বাধা হবে না কোনও।'

আরও পড়ুন: Arshdeep Singh, IND vs PAK : অর্শদীপ 'সোনা', তরুণ পেসারের পাশে টারবুনেটর

সুপার ফোরে ভারত-পাক ম্যাচের ১৯ নম্বর ওভারে মোক্ষম সময় আসিফ আলির ক্যাচ ফেলে দেন অর্শদীপ। দলের অধিনায়ক রোহিত শর্মা তাঁর উপর প্রকাশ্যে চিৎকার করেন। যদিও এই তরুণ বিরাট কোহলি ও হরভজন সিংদের মতো কিংবদন্তির পাশে পেয়েছেন। সেটা সাংবাদিক সম্মেলনে এসে বিরাট কোহলি সাফ জানিয়ে দেন, এই ঘটনা ভুলে এগিয়ে যাবে অর্শদীপ। দলের সকলেই ওকে সাহায্য করবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.