India Tour Of England: ফের ব্যাটিং ভরাডুবির মুখে Team India, লড়ছেন Virat Kohli

লেস্টারের (Leicestershire) বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে ব্যর্থ ভারতের টপ অর্ডার থেকে মিডল অর্ডার। লাঞ্চের আগেই সাজঘরে ফিরে গেল ভারতীয় দলের অর্ধেক ব্যাটিং। 

Updated By: Jun 23, 2022, 05:31 PM IST
India Tour Of England: ফের ব্যাটিং ভরাডুবির মুখে Team India, লড়ছেন Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে পঞ্চম টেস্টে নামার আগে ফের ব্যাটিং ভরাডুবি ভারতের। ফলে ফের একবার বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটের দিকে তাকিয়ে রয়েছে টিম ইন্ডিয়া (Team India)। 

লেস্টারের (Leicestershire) বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে ব্যর্থ ভারতের টপ অর্ডার থেকে মিডল অর্ডার। লাঞ্চের আগেই সাজঘরে ফিরে গেল ভারতীয় দলের অর্ধেক ব্যাটিং। মাত্র ৯০ রানে ৫ উইকেট হারিয়ে প্রথম সেশনেই ব্যাকফুটে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) ছেলেরা। 

চারদিনের প্রস্তুতি ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। শুভমন গিলকে (Subhman Gill) সঙ্গে নিয়ে প্রথম উইকেটে ৩৫ রানে তোলেন রোহিত। কিন্তু গিল ব্যক্তিগত ২১ রানে আউট হতেই শুরু হয় ছন্দপতন। 

কিছুক্ষণ পর ব্যক্তিগত ২৫ রানে ফিরে যান রোহিত। হনুমা বিহারী (৩), শ্রেয়স আইয়ার (০), রবীন্দ্র জাদেজা (১৩) বিপক্ষের জোরে বোলারদের পেস ও সুইংয়ের কাছে অসহায় আত্মসমর্পণ করেন। 

এই মুহুর্তে ক্রিজে রয়েছেন বিরাট ও কোনা শ্রীকর ভারত। বিরাট ৯ ও ভারত ৬ রানে ক্রিজে রয়েছেন। ডানহাতি পেসার রোমান ওয়াকার ১২ রানে ৩ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: Diego Maradona: চিকিৎসকদের গাফিলতিতে কি মারাদোনার মৃত্যু? তদন্তে আর্জেন্টিনা সরকারের বড় পদক্ষেপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.