মায়াঙ্ককে উপহাস অজি ধারাভাষ্যকারের, নিন্দা প্রথম শ্রেণির ভারতীয় ক্রিকেটকেও!

কেরি ও’কিফি-র মতে মায়াঙ্ক ফার্স্ট ক্লাস ক্রিকেটে  যে ট্রিপল সেঞ্চুরি (৩০৪)-টা হাঁকিয়েছেন সেটা এসেছে ‘ক্যানটিন পিপল ও ওয়েটারদের' বিরুদ্ধে।

Updated By: Dec 26, 2018, 06:01 PM IST
মায়াঙ্ককে উপহাস অজি ধারাভাষ্যকারের, নিন্দা প্রথম শ্রেণির ভারতীয় ক্রিকেটকেও!

নিজস্ব প্রতিবেদন:  আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিনেই অজিদের 'বিদ্রুপ'-এর শিকার মায়াঙ্ক আগারওয়াল। ছেলেটা সবে মাত্র টেস্ট ক্রিকেট শুরু করল, আর তাঁকে নিয়েই কি না উপহাস!

আরও পড়ুন- বুকে ব্যথা নিয়েই ব্যাটিং, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ক্রিকেটারের

মায়াঙ্ক আগরওয়ালের ফার্স্ট ক্লাস রেকর্ড নিয়ে উপহাস করলেন প্রাক্তন অজি ক্রিকেটার তথা রেডিও ধারাভাষ্যকার কেরি ও’কিফি। একই সঙ্গে নিন্দা করলেন ভারতীয় ঘরোয়া ক্রিকেটকেও। কেরি ও’কিফি-র মতে মায়াঙ্ক ফার্স্ট ক্লাস ক্রিকেটে  যে ট্রিপল সেঞ্চুরি (৩০৪)-টা হাঁকিয়েছেন সেটা এসেছে ‘ক্যানটিন পিপল ও ওয়েটারদের' বিরুদ্ধে।

আরও পড়ুন- অবনীর খোঁজে কুকুর নামিয়েছিলেন, এবার পুলিসের জালে দেশের প্রথম সারির গলফার জ্যোতি

যদিও ও’কিফি-র এই মন্তব্যের সঙ্গে সহমত নন মার্ক ওয়া। তাঁর কথায়, ভারতে যে ক্রিকেটারের ব্যাটিং গড় ৫০, অস্ট্রেলিয়ায় তা ৪০ গড়ের সমান। আর সেকারণেই অভিষেক টেস্টেই এমন সুন্দর একটি ইনিংস খেলতে পেরেছেনে মায়াঙ্ক।

প্রসঙ্গত, মেলবোর্নে বক্সিং ডে টেস্টে অভিষেক হয় ২৭ বছরের মায়াঙ্কের। লোকেশ রাহুল ও মুরলি বিজয়, দুজনেই এই টেস্ট থেকে বাদ পড়ায় হনুমা বিহারীর সঙ্গে ওপেন করেন মায়াঙ্ক। বেঙ্গালুরুর এই ক্রিকেটার অভিষেক ম্যাচেই নজর কাড়েন। শতরান না পেলেও কামিন্স, নাথান লিয়ঁ ও মিচেল মার্শদের বিরুদ্ধে মায়াঙ্কের ৭৬ রানের ইনিংস ভারতকে একটি শক্তপোক্ত জায়গায় দাঁড় করাতে সাহায্য করেছে। অন্যদিকে, হনুমা ৮ রান করলেও শুরুর দিকে ৬৬ বল খেলে স্টার্কদের ধার অনেকটাই কমিয়েছেন বলে মত ওয়াকিফহাল মহলের একাংশের। প্রথম দিনের শেষে ভারতের স্কোর ২ উইকেট হারিয়ে ২১৫ রান। অপরাজিত রয়েছেন পূজারা (৬৮) ও কোহলি (৪৭)।