IND vs AUS 2019: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে রোহিত শর্মা!

বিশ্বকাপে দ্বিতীয় উইকেটকিপার কে হবেন দীনেশ কার্তিক না ঋষভ পন্থ?

Updated By: Feb 13, 2019, 07:38 AM IST
IND vs AUS 2019: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে রোহিত শর্মা!

নিজস্ব প্রতিবেদন : ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজের জন্য শুক্রবার দল বেছে নেবেন নির্বাচকরা। অজিদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে রোহিত শর্মাকে। তবে একদিনের সিরিজে হিটম্যানকে রেখেই দল নিরাচন করতে পারেন প্রসাদ অ্যান্ড কোম্বানি।

আরও পড়ুন - "বিশ্বকাপ দলে ধোনিই সবচেয়ে গুরত্বপূর্ণ ক্রিকেটার"

বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এটাই ভারতের শেষ সিরিজ। বিশ্বকাপের কথা মাথায় রেখেই দল নির্বাচন করতে চাইছেন নির্বাচকরা। পরীক্ষা নিরীক্ষা যেটুকু বাকি আছে সেটাও অজিদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজেই সেরে ফেলতে চান নির্বাচকরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যে দল তৈরি হবে, সেই দলই ইংল্যান্ডে বিশ্বকাপ দলের কার্বন কপি হতে পারে, বোর্ড সূত্রে এমনই খবর মিলছে।

আরও পড়ুন - IND vs AUS 2019 : অস্ট্রেলিয়ার ভারত সফরের সূচি দেখে নিন

কিউইদের বিরুদ্ধে শেষ দুটি একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিলেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নেতৃত্বে ফিরছেন বিরাট কোহলি। সেক্ষেত্রে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম পেতে পারেন রোহিত শর্মা। তবে একদিনের সিরিজে ফিরে আসবেন কোহলির ডেপুটি। ওয়েনডে সিরিজে পেসারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানোর কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপে দ্বিতীয় উইকেটকিপার কে হবেন দীনেশ কার্তিক না ঋষভ পন্থ? বিশ্বকাপের মহড়ায় অস্ট্রেলিয়া সিরিজে সেটা দেখে নেওয়ার সুযোগ থাকছে নির্বাচকদের সামনে। সেই সঙ্গে তৃতীয় ওপেনার হিসেবে বিশ্বকাপ দলে কে জায়গা করে নেবেন সেটাও দেখে নেবেন নির্বাচকরা।      

 

.