India vs South Africa, 2nd T20I, Umran Malik: কটকে কি উমরান মালিক মাঠে নামবেন?

সদ্যসমাপ্ত আইপিএলে ২২টি উইকেট নিয়েছেন উমরান। আইপিএলের চতুর্থ সর্বোচ্চ উইকেটশিকারিও হয়েছেন। এর সঙ্গে যে জিনিসটা তাঁকে আলাদা করে পরিচিতি দিয়েছে, তা হল তাঁর বলের গতি। নিয়মিত ঘণ্টায় ১৫০ কিলোমিটারের বেশি জোরে বল করে গিয়েছেন তিনি। 

Updated By: Jun 11, 2022, 03:02 PM IST
India vs South Africa, 2nd T20I, Umran Malik: কটকে কি উমরান মালিক মাঠে নামবেন?
উমরানের অভিষেকের অপেক্ষায়

নিজস্ব প্রতিবেদন: চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের শুরুতেই হেরেছে ঋষভ পন্থের ভারত। রবিবার অর্থাৎ আগামিকাল কটকের বারাবটি স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হচ্ছে (India vs South Africa, 2nd T20I)। প্রথম ম্যাচে ২১১ রান করেও হেরেছে ভারত। ব্যাটাররা ভালো করলেও বল হাতে চূড়ান্ত ব্যর্থ হন বোলাররা। জোরে বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমার, হর্ষল পটেলের সঙ্গে খেলেন আবেশ খান। তিনি আইপিএলে ভালো বল করলেও মিলারদের বিরুদ্ধে ব্যর্থ। 

আইপিএলে দুরন্ত পারফর্ম করে জাতীয় দলে ডাক পেয়েছেন উমরান মালিক। প্রথম ম্যাচের আগে উমরানকে নিয়ে প্রত্যাশা ছিল দেখার মতো। ক্রিকেটমহল ছাড়াও সাধারণ সমর্থকরাও কাশ্মীরের এই তরুণ জোরে বোলারকে ভারতের জার্সি গায়ে দেখতে মুখিয়ে ছিলেন। দ্বিতীয় টি-২০ ম্যাচে কি সুযোগ পাবেন উমরান? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। নেটে তাঁর বোলিং নিয়ে কোচ রাহুল দ্রাবিড় খুশি বলেই শোনা গেছে। তবে দ্বিতীয় ম্যাচে তিনি সুযোগ পাবেন কিনা তা নিয়ে রয়েছে এখনও ধোঁয়াশা। অধিনায়ক পন্থও প্রশংসা করেন  উমরানের এবং একইসঙ্গে জানিয়েছেন যে, সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবে এই নবাগত বোলারকে। কোচ রাহুল দ্রাবিড়কে আলাদা করে কথা বলতে দেখা গেছে উমরান মালিকের সঙ্গে। 

সদ্যসমাপ্ত আইপিএলে ২২টি উইকেট নিয়েছেন উমরান। আইপিএলের চতুর্থ সর্বোচ্চ উইকেটশিকারিও হয়েছেন। এর সঙ্গে যে জিনিসটা তাঁকে আলাদা করে পরিচিতি দিয়েছে, তা হল তাঁর বলের গতি। নিয়মিত ঘণ্টায় ১৫০ কিলোমিটারের বেশি জোরে বল করে গিয়েছেন তিনি। রবিবাসরীয় সন্ধ্যায় তিনি বল হাতে নামবেন কিনা তা জানা যাবে ম্যাচের আগেই তবে তাকে বল হাতে দেখার জন্য নিশ্চিতভাবেই অপেক্ষা করে আছেন আপামোর ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন: Hasin Jahan: হাসিনের বিরুদ্ধে বাবা-মায়ের মামলা! গ্রাহ্য হল না কলকাতা হাইকোর্টে

আরও পড়ুনAndre Russell: নাইট যোদ্ধা কিনলেন তাঁর স্বপ্নের গাড়ি! ভিডিও পোস্ট করে বললেন লড়াইয়ের গল্প

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.