India vs Sri Lanka 3rd T20I: কলম্বোয় Hasaranga ঝড়, ভারত গুটিয়ে গেল ৮১ রানে!

ফয়সলা ম্যাচে ভারতের ভয়ঙ্কর ব্যাটিং ভরাডুবি!

Updated By: Jul 29, 2021, 09:49 PM IST
India vs Sri Lanka 3rd T20I: কলম্বোয় Hasaranga ঝড়, ভারত গুটিয়ে গেল ৮১ রানে!

নিজস্ব প্রতিবেদন: এমন অপ্রত্যাশিত স্কোরবোর্ড ভাবনাতেও আসেনি ভারতীয় ক্রিকেট ফ্যানেদের! বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারত প্রথমে ব্যাট করে গুটিয়ে গেল মাত্র ৮১  রানে। তিন ম্যাচের চলতি সিরিজ এই মুহূর্তে ১-১। এদিন যে দল জিতবে তার হাতেই উঠবে ট্রফি। তবে ভয়ঙ্কর অঘটন না ঘটলে ভারতের পক্ষে এই ম্যাচ জেতা কার্যত অসম্ভব! মাত্র ৮২ রান করলেই দাসুন শানাকার দল ওয়ানডে সিরিজ হারানোর ক্ষতে প্রলেপ লাগাতে পারবে।

স্কোরবোর্ড বলে দিচ্ছে যে ভারতের প্রায় প্রতিটি ব্যাটসম্যানই ক্রিজে এসেছেন আর ফিরে গিয়েছেন। দলের সর্বোচ্চ স্কোরার কুলদীপ যাদব। সাতে ব্যাট করতে নেমে ২৩ রানে অপরাজিত থাকেন তিনি। ৩৬ রানে প্রথম পাঁচ উইকেট হারানো দলটা এদিন শেষ হয়ে গেল ৮১ রানে। শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসারঙ্গা এদিন তাঁর জন্মদিন বিশেষ ভাবে স্মরণীয় করে রাখলেন। চার ওভার বল করে ৯ রান দিয়ে একাই তুলে নিলেন চার উইকেট।

আরও পড়ুন: Simone Biles: 'ব্যাখ্যার দরকার নেই কোনও!' বাইলসকে বার্তা দিলেন Ravi Shastri

রাহুল দ্রাবিড়ের শিষ্যরা শুধু টি-২০ ফর্ম্যাটে ভারতের তৃতীয় সর্বনিম্ন স্কোরই করল না, আরও একটি লজ্জার রেকর্ডে নাম লেখাল ভারত। পুরো ২০ ওভার ব্য়াট করা দল হিসেবে দ্বিতীয় সর্বনিম্ন স্কোর করল শিখর ধাওয়ানের ইন্ডিয়া। এর আগে রয়েছে শুধুই ওয়েস্ট ইন্ডিজ। তারা ২০১০ সালে পোর্ট অফ স্পেনে জিম্বাবোয়ের বিরুদ্ধে ৭ উইকেট হারিয়ে ৭৯ রানে শেষ হয়ে গিয়েছিল।