ইডেনে জাতীয় সঙ্গীত গাইলেন অমিতাভ বচ্চন

ম্যাচ শুরু। খেলা হবে। তবে বৃষ্টির জন্য ম্যাচ ২০ ওভারের বদলে হচ্ছে ১৮ ওভারের। টস জিতলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এবং তিনি প্রথমে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করবে পাকিস্তান। এদিন ভারতের জাতীয় সঙ্গীত গাইলেন অমিতাভ বচ্চন। উপস্থিত রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 19, 2016, 10:09 PM IST
ইডেনে জাতীয় সঙ্গীত গাইলেন অমিতাভ বচ্চন

ওয়েব ডেস্ক: বৃষ্টির জন্য ম্যাচ ২০ ওভারের বদলে হচ্ছে ১৮ ওভারের। টস জিতে ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্রথমে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করল পাকিস্তান। এদিন ভারতের জাতীয় সঙ্গীত গাইলেন অমিতাভ বচ্চন। উপস্থিত রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১৮ ওভারের শেষে পাকিস্তান তুলল ৫ উইকেটে ১১৮। মারাত্মক ঘুর্ণি পিচ। পাকিস্তানের হয়ে রান করলেন শার্জিল খান ১৭। আহমেদ শেহজাদ ২৫। আফ্রিদি ৮। উমর আকমল ২২। শোয়েব মালিক ২৬। ভারতের হয়ে একটি করে উইকেট পেলেন নেহরা, বুমরাহ, জাদেজা, রায়না এবং পাণ্ডিয়া।

ভারতীয় দল - রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সুরেশ রায়না, ধোনি, যুবরাজ, হার্দিক, জাদেজা, অশ্বিন, বুমরাহ, নেহেরা

পাকিস্তান দল - শার্জিল খান, শেহেজাদ, হাফিজ, উমর আকমল, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, আফ্রিদি, সামি, ওয়াহাব রিয়াজ, আমির, মহম্মগ ইরফান