শততম ম্যাচের আগে সমর্থকদের কাছে আর্তি সুনীল ছেত্রীর

প্রশংসা করুন কিংবা গালি দিন, তবু মাঠে এসে খেলাটা দেখুন, এমনই অনুরোধ জানিয়েছেন ভারত অধিনায়ক।

Updated By: Jun 3, 2018, 03:54 PM IST
শততম ম্যাচের আগে সমর্থকদের কাছে আর্তি সুনীল ছেত্রীর

নিজস্ব প্রতিবেদন : দেশের জার্সিতে ৯৯তম ম্যাচে হ্যাটট্রিক করেছেন ভারতীয় ফুটবলের পোস্টার বয় সুনীল ছেত্রী। সোমবার মুম্বইয়ে শততম ম্যাচ খেলতে নামছেন তিনি। মুম্বইয়ের ফুটবল এরিনায় কেনিয়ার বিরুদ্ধে শততম ম্যাচ খেলতে নামার আগে ভারতীয় ফুটবলপ্রেমীদের কাছে আর্তি জানালেন সুনীল ছেত্রী।

আরও পড়ুন- মাদারওয়েল এফসি ছেড়ে দেশী ক্লাবে ধীরজ

প্রশংসা করুন কিংবা গালি দিন, তবু মাঠে এসে খেলাটা দেখুন, এমনই অনুরোধ জানিয়েছেন ভারত অধিনায়ক। শততম ম্যাচ খেলতে নামার আগে টুইটারে এক ভিডিও বার্তায় সুনীল বলেছেন, "মুম্বইয়ে গ্যালারিতে যে ধরনের সমর্থন আমরা পেয়েছি তা এককথায় অনবদ্য৷ এর জন্য মুম্বইয়ের দর্শকদের ধন্যবাদ৷ কিন্তু এই ভিডিওটা ধন্যবাদ জানানোর জন্য নয়৷ আজকে আমি তাঁদেরকে অনুরোধ জানাচ্ছি যাঁরা মাঠে আমাদের খেলা দেখতে আসেননি৷ যাঁরা ফুটবলের ফ্যান নন তাঁদেরও৷ অনুগ্রহ করে মাঠে আসুন আমাদের খেলা দেখুন৷ কারণ আমরা ভারতের হয়ে খেলি৷ আমি আপনাদের ভরসা দিচ্ছি, আপনি যখন খেলা দেখে বাড়ি ফিরবেন আপনার ধারণা হয়তো একটু হলেও বদলে যাবে।"

পাশাপাশি তিনি আরও বলেন, "তোমরা অনেকেই ইউরোপিয়ান ক্লাবগুলির ফ্যান। অনেক বেশি উৎসাহ নিয়ে নিজের নিজের ক্লাবকে সমর্থন করো৷ যারা ভাবো কেন ভারতীয় ফুটবল দেখে নিজের সময় নষ্ট করব৷ তাদের বলি, হ্যাঁ আমরা ইউরোপীয় ক্লাবগুলির সমতুল্য নই৷ এমনকী ধারে কাছেও নেই৷ কিন্তু তবু আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করি৷ মাঠে এসে খেলা দেখো, আমরা চেষ্টা করব তোমাদের সময়ের মূল্য দিতে৷"

.