প্রথম বিবাহবার্ষিকী, এক বছরের লাভ স্টোরি ছবি-ভিডিওয় তুলে ধরলেন বিরাট-অনুষ্কা

প্রথম বিবাহবার্ষিকীতে অনুষ্কার জন্য বিরাটের প্রেম-ভরা টুইট উড়ে এল। 

Updated By: Dec 11, 2018, 01:46 PM IST
প্রথম বিবাহবার্ষিকী, এক বছরের লাভ স্টোরি ছবি-ভিডিওয় তুলে ধরলেন বিরাট-অনুষ্কা
নিজস্ব প্রতিনিধি : দেখতে দেখতে সময় চলে যায়। এক বছর। দেখতে দেখতে ঘুরে যায়। টেরই পাওয়া যায় না অনেক সময়! বিরাট কোহলিও টের পাননি। ১১ ডিসেম্বর সকালে উঠে বিরাট কোহলি হয়তো ভাবতে বসেছিলেন, কীভাবে এক লহমায় এই একটা বছর কেটে গেল! এই তো সেদিন পাগড়ি, শেরওয়ানি পরে বিয়ে করতে বসেছিলেন। এরই মধ্যে বছর ঘুরে গেল! গত বছর আজকের দিনে বলিউঢ অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ের পিড়িতে বসেছিলেন ভারতীয় অধিনায়ক। বিয়ের এক বছর পূর্তিতে বিরাট কোহলি জানিয়ে গেলেন, গত ৩৬৫ দিন ধরে তাঁদের দাম্পত্য জীবনে অ-প্রেম বলে কিছু নেই। প্রেমের গন্ধে ম ম করছে তাঁদের দাম্পত্য জীবন।
 
প্রথম বিবাহবার্ষিকীর আগে একটা দারুণ প্রাপ্তি হয়েছে বিরাটের। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট জয়। বিরাট এই জয় নিয়ে এমনিতেই প্রচণ্ডরকম উত্সাহিত ছিলেন। স্ত্রীয়ের সঙ্গে সেই জয়ের সেলিব্রেশন করলেন। সঙ্গে ছিলেন পৃথ্বী শ। ৩১ রানে জয়, সঙ্গে বিবাহবার্ষিকী। একসঙ্গে দুটো খুশির মুহূর্ত। ভারতীয় ক্রিকেট সমর্থকদের সঙ্গে ভারতীয় দলের সদস্যরাও বিরাটকে এমন মুহূর্তে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করছিলেন যেন। ঋদ্ধিমান সাহা থেকে শুরু ভারতীয় দলের অন্য তারকারাও বিরাট-অনুষ্কাকেক এমন দিনে শুভেচ্ছা বার্তা পাঠালেন। এমনিতে জিরো-র প্রোমোশন থেকে সময় বের করে অনুষ্কা পৌঁছে গিয়েছেন অস্ট্রেলিয়ায়। সেখানে বিরাটের সঙ্গে বিবাহবার্ষিকীর দিনটা পালন করবেন বলে অনেক আগে থেকেই ঠিক করে রেখেছেন তিনি। 
প্রথম বিবাহবার্ষিকীতে অনুষ্কার জন্য বিরাটের প্রেম-ভরা টুইট উড়ে এল।  কোহলি লিখলেন, বিশ্বাসই হচ্ছে না যে এক বছর হয়ে গেল। মনে হচ্ছে যেন এই তো সেদিন আমরা বিয়ের বন্ধনে আবদ্ধ হলাম। সময় সত্যি খুব দ্রুত চলে যায়। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা আমার প্রিয় বন্ধু ও আমার আত্মীর আত্মীয়। তুমি চিরকালের জন্য আমার। একইরকমভাবে প্রেম-ভরা বার্তা দিয়ে বিরাটকে নিজের মনের কথা জানালেন অনুষ্কাও। বিয়ের একটি ভিডিও প্রকাশ করলেন।  সঙ্গে লিখলেন, সময়ের বয়ে যাওয়া অনুভূত না হলে মনে হয় যেন স্বর্গ রয়েছি। একজন ভাল মানুষকে বিয়ে করলে জীবনটা স্বর্গের মতো হয়ে যায়।