INDvsNZ: জন্মভূমি থেকে মনে রাখার মতো পুরষ্কার পেলেন Ajaz Patel

জন্মভূমিতে বিশেষ সম্মান পেলেন আজাজ প্যাটেল।

Updated By: Dec 6, 2021, 06:08 PM IST
INDvsNZ: জন্মভূমি থেকে মনে রাখার মতো পুরষ্কার পেলেন Ajaz Patel
মুম্বই ক্রিকেট সংস্থার তরফ থেকে আজাজের হাতে ম্যাচের অফিসিয়াল স্কোরশিট তুলে দেওয়া হল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: জন্মভূমিতে ঐতিহাসিক পারফরম্যান্স করার পরেও ভারতকে (Team India) হারানো যায়নি। এক ইনিংসে দশ-এ দশ করে জিম লেকর (Jim Lekar) ও অনিল কুম্বলের (Anil Kumble) তালিকায় নাম লেখানোর পরেও জোটেনি ম্যাচের সেরা পুরষ্কার। তবে দ্বিতীয় টেস্ট হওয়ার পর মুম্বই ক্রিকেট সংস্থা (Mumbai Cricket Association ) থেকে বিশেষ সম্মান পেলেন আজাজ প্যাটেল (Ajaz Patel)।

এমসিএ-র তরফ থেকে ম্যাচের অফিসিয়াল স্কোরশিটটিকেই ফ্রেমবন্দি করে তুলে দেওয়া হয় আজাজের হাতে। সংস্থার সভাপতি বিজয় পাটিল তাঁর হাতে অফিসিয়াল স্কোরশিটটি ও স্মারক তুলে দেন।

জন্মভূমি থেকে এমন পুরষ্কার পেয়ে আজাজ বলেন, “জন্মভূমিতে বিশেষ কীর্তি গড়ার সুযোগ সবার জীবনে আসে না। তবে আমি সৌভাগ্যবান যে মুম্বইতে এসে এমন সাফল্য  পেলাম। নিজেকে গর্বিত মনে করছি।

আরও পড়ুন: Ajaz Patel: অশ্বিন নিলেন আজাজের সাক্ষাৎকার! কিউয়ি স্পিনারকে বিশেষ উপহার বিরাটদের

এমন ঐতিহাসিক পারফরম্যান্স করার অনুভূতি সম্পর্কে জানতে চাওয়া হলে এই বাঁহাতি স্পিনার ফের বলেন, “এক ইনিংসে ১০ উইকেট কীভাবে নিলাম সেটা এখনও বিশ্বাস করতে পারছি না। ভারতে এসে পারফরম্যান্স করা মোটেও সহজ নয়। সেই ঘটনার পর থেকে অগণিত মেসেজ পেয়েছি। এখনও প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।”

কিউয়ি তারকাও মুম্বই ক্রিকেট সংস্থার সংগ্রহশালার জন্য দু'টি স্মারক রেখে গেলেন। এমসিএর নিউজিয়ামের জন্য আজাজ তুলে দেন নিজের সই করা একটি টেস্ট জার্সি এবং একটি সই করা বল।

এছাড়া টিম ইন্ডিয়ার তরফ থেকে তাঁর হাতে বিরাট কোহলি-ময়ঙ্ক আগরওয়ালদের সই করা জার্সি তুলে দেওয়া হল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)