নিজস্ব প্রতিবেদন: দুই প্রয়াত ফুটবলার সুভাস ভৌমিক ও সুরজিত সেনগুপ্তের স্ত্রীদের মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবসে সম্মানিত করা হল। শুক্লা ভৌমিক হলেন প্রয়াত ফুটবলার সুভাষ ভৌমিকের স্ত্রী এবং শ্যামলী সেনগুপ্ত হলেন প্রয়াত ফুটবলার সুরজিৎ সেনগুপ্তর স্ত্রী। কিছুদিন আগেই দুই প্রাক্তন ফুটবলারকে হারিয়েছে ভারতীয় ফুটবল মহল। ভারতীয় ফুটবলে প্রয়াত ফুটবলার সুভাষ ভৌমিক ও সুরজিৎ সেনগুপ্তের অবদানের জন্য তাদের স্ত্রীদের সম্মান জানাল আইএফএ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আন্তর্জাতিক নারী দিবসে প্রয়াত দুই ফুটবলারের স্ত্রী শুক্লা ভৌমিক ও শ্যামলী সেনগুপ্তকে আইএফএ অনন্যা সম্মান দেয়। এছাড়াও অনিন্দিতা ভট্টাচার্য, রাবিয়া বিবি, বাসন্তী মণ্ডল, কণিকা বর্মন ও কুন্তলা ঘোষ দস্তিদারদেরও আইএফএ এই সম্মান দেয়। কন্যাশ্রী কাপে অংশ নেওয়া দলগুলির অধিনায়কদেরও আইএফএ-র তরফ থেকে সম্মান জানানো হয়।



অনুষ্ঠানের শেষে আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলেন, "প্রতিটি সফল মানুষের পিছনে এক জন মহিলার অনেক অবদান থাকে। ভারতীয় ফুটবলে অবদানের জন্য এই সব মহিলাকে সম্মান জানানো হল। এই কাজে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্য সরকার যে ভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তার জন্য তাঁদের ধন্যবাদ।" 


এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফএ-র সচিব জয়দীপ মুখোপাধ্যায়, সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়, এআইএফএফ-এর সহ-সভাপতি সুব্রত দত্ত, আই লিগের সিইও সুনন্দ ধর, বেঙ্গল অলিম্পিক্স অ্যাসোসিয়েশনের সভাপতি স্বপন বন্দ্যোপাধ্যায়। পুরস্কার প্রদান করলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। 


আরও পড়ুন: Shane Warne Passes Away: প্রয়াত ওয়ার্নের ঘরের বাইরে এই চার মহিলা কে? উঠছে প্রশ্ন


আরও পড়ুন: Shane Warne Passes Away: শেষবারের মতো দেশে ফিরছেন সবার প্রিয় ওয়ার্নি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)