Shane Warne Passes Away: শেষবারের মতো দেশে ফিরছেন সবার প্রিয় ওয়ার্নি

অস্ট্রেলিয়ান রুলস ফুটবল লিগের মাঝেও মেলবোর্নে হতে পারে রাষ্ট্রীয় অন্ত্যেষ্টিক্রিয়া। এই জন্য অপেক্ষা করতে হবে দুই থেকে তিন সপ্তাহ।  

Updated By: Mar 8, 2022, 10:25 PM IST
Shane Warne Passes Away: শেষবারের মতো দেশে ফিরছেন সবার প্রিয় ওয়ার্নি
দেশে ফিরছেন চিরঘুমে চলে যাওয়া শেন ওয়ার্ন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অনেকবার বিদেশ সফরে গিয়েছেন। আবার ফিরেও এসেছেন। তবে এ বারের ফেরাই যে শেষ বার হবে, সেটা কে জানত? ময়নাতদন্ত শেষ হওয়ার পর সোমবার গতকাল কোহ সামুই থেকে ব্যাংককে আনা হয়েছে এই অস্ট্রেলীয় কিংবদন্তির মরদেহ। বুধবার শবাধারে শুয়ে নিজের শহর মেলবোর্নে ফেরার কথা শেন কিথ ওয়ার্নের।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের একটা স্ট্যান্ড করা হয়েছে শেন ওয়ার্নের নামে। স্টেডিয়ামের বাইরে ভক্তরা রেখে যাচ্ছে ফুল। ওয়ার্নের প্রিয় এই মাঠেই এক লাখ দর্শকের সামনে হতে পারে তাঁর রাষ্ট্রীয় অন্ত্যেষ্টিক্রিয়া। সোমবার ‘দি এজ’-এ দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নের ম্যানেজার জেমস এরসকিন জানিয়েছেন, ‘আর কোথায় হতে পারে?’
অস্ট্রেলিয়ার জনপ্রিয় আরেক দৈনিক ‘হেরাল্ড সান’ জানিয়েছে, 'অস্ট্রেলিয়ান রুলস ফুটবল লিগের মাঝেও মেলবোর্নে হতে পারে রাষ্ট্রীয় অন্ত্যেষ্টিক্রিয়া। এই জন্য অপেক্ষা করতে হবে দুই থেকে তিন সপ্তাহ।' ওয়ার্নের পরিবারের পক্ষ থেকে দিনক্ষণ নির্ধারিত হলে অন্ত্যেষ্টিক্রিয়ায় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের অংশ নেওয়ার কথাও জানিয়েছে হেরাল্ড সান। 

এদিকে সোমবার থাই ডেপুটি ন্যাশনাল পুলিশের মুখপাত্র কিসানা পাথানাচরন এক বিবৃতিতে জানিয়েছেন, 'তদন্তকারীদের ময়নাতদন্ত প্রতিবেদন পেয়েছি আমরা। চিকিৎসকদের মতামত, স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে ওয়ার্নের।' 

সোমবার কোহ সামুই থেকে সড়কপথে ব্যাংককে আনা হয়েছে ওয়ার্নের শবদেহ। সেখান থেকে এই কিংবদন্তির নিথর দেহটি অস্ট্রেলিয়ায় পৌঁছানোর কথা আজ। 

আরও পড়ুন: Shane Warne Passes Away: প্রিয় ওয়ার্নিকে ভুলতে পারছেন না 'প্রাক্তন' হয়ে যাওয়া Simone Callahan, বাবাকে নিয়ে আবেগপ্রবণ Summer

আরও পড়ুন: Shane Warne Passes Away: ওয়ার্নি ছিল একজন উদার ও ভানহীন চ্যাম্পিয়ন, লিখলেন Ian Chappell

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.