Shane Warne Passes Away: প্রয়াত ওয়ার্নের ঘরের বাইরে এই চার মহিলা কে? উঠছে প্রশ্ন

স্পিন লেজেন্ডের ঘরের একাধিক জায়গা ও তোয়ালেতে রক্তের দাগ পাওয়া গেলেও থাইল্যান্ড পুলিসের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়ে চিরবিদায় নিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার। 

Updated By: Mar 8, 2022, 11:03 PM IST
Shane Warne Passes Away: প্রয়াত ওয়ার্নের ঘরের বাইরে এই চার মহিলা কে? উঠছে প্রশ্ন
শেন ওয়ার্নের ঘর থেকে বেরিয়ে যাচ্ছেন এই চার মহিলা। সিসিটিভি সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে এসেছে। স্পিন লেজেন্ডের ঘরের একাধিক জায়গা ও তোয়ালেতে রক্তের দাগ পাওয়া গেলেও থাইল্যান্ড পুলিসের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়ে চিরবিদায় নিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন লেগ স্পিনার। তবে তাঁর মৃত্যুর পর আরও একটি চাঞ্চল্যকর তথ্য সামনে এল। ওয়ার্নের মৃত্যুর আগে চারজন থাই মহিলা তাঁর ভিলায় এসেছিলেন। যাদের ম্যাসাজ করার জন্য নাকি বুক করে ছিলেন খোদ ওয়ার্ন। 

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, একজন মহিলাকে ওয়ার্নের কাছে পা ম্যাসাজ করতে যেতে হয়েছিল, কিন্তু সেই মহিলা যখন ঘরের দরজায় ধাক্কা দেযন, তখন কেউ দরজা খোলে্ননি। সুত্র মারফত জানা গিয়েছে যে ওয়ার্নের মৃতদেহ পাওয়ার কয়েক মিনিট আগে এই ঘটনা ঘটেছিল। এই চার মহিলার মধ্যে একজনের দাবি, বিকেল পাঁচটায় তাঁর বুকিং ছিল। তাদের ম্যাসাজ, ফুট ম্যাসাজ এবং নখের চিকিৎসার জন্য ডাকা হয়েছিল।

এক মহিলা বলেছেন, "শেন ওয়ার্নের ঘরের দরজা না খুললে তিনি তাঁর বসকে মেসেজ করে জানান যেওয়ার্ন দরজা খুলছেন না।" ম্যাসাজ করা মহিলারা চলে যাওয়ার পর বন্ধুরা ঘরটি খুললে ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। বন্ধুরা ওয়ার্নকে সিপিআর দেওয়ার চেষ্টা করেছিল এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল, কিন্তু তাঁর প্রাণ বাঁচানো যায়নি। 

Warne

তবে ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, রিসোর্টের সিসিটিভি ফুটেজ অনুযায়ী, ঘটনার দিন দুপুর ২টো নাগাদ সেই চার মহিলা ভিলায় যান এবং তাঁরা নাকি ওয়ার্নকে শেষবার জীবিত দেখেছিলেন! 

এ দিকে স্পিন কিংবদন্তির মৃত্যুর পর বেরিয়ে এসেছে একটি তথ্য। ফক্স স্পোর্টস জানিয়েছে, ওয়ার্নের মৃতদেহ অ্যাম্বুলেন্সে তোলার পর একজন জার্মান মহিলা নিরাপত্তাব্যবস্থা লঙ্ঘন করে প্রায় আধ মিনিট সময় তাঁর সঙ্গে ছিলেন। ভিডিওতে এই চিত্র ধরা পড়ার পর সেই নারীকে জিজ্ঞাসাবাদ করছে থাই পুলিস।

ময়নাতদন্তের জন্য ওয়ার্নের মৃতদেহ বহনকারী অ্যাম্বুলেন্সের সামনে ঘটনাটি ঘটে। সংবাদমাধ্যম জানিয়েছে, হাতে ফুলের তোড়া নিয়ে সেই মহিলা কর্তৃপক্ষকে জানান, ওয়ার্নকে তিনি ব্যক্তিগতভাবে চেনেন। কিংবদন্তিকে শ্রদ্ধা জানাতে চান ভেবে তাঁকে অ্যাম্বুলেন্সে ঢুকতে দেয় কর্তৃপক্ষ। প্রায় ৪০ সেকেন্ড সময় সেখানে ছিলেন সেই মহিলা। ফলে স্থানীয় পুলিসের কাজকর্ম নিয়ে প্রশ্ন উঠেই যাচ্ছে।  

আরও পড়ুন: Shane Warne Passes Away: শেষবারের মতো দেশে ফিরছেন সবার প্রিয় ওয়ার্নি

আরও পড়ুন: Shane Warne Passes Away: প্রিয় ওয়ার্নিকে ভুলতে পারছেন না 'প্রাক্তন' হয়ে যাওয়া Simone Callahan, বাবাকে নিয়ে আবেগপ্রবণ Summer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.