#IPL- রাজকোটের নাম হল 'গুজরাট লায়ন্স', নেতা রায়না

আইপিএল নাইনে সম্মুখ সমরে নেতা ধোনি বনাম নেতা রায়নার লড়াই। আইপিএলে আটবার একসঙ্গে ঘর করার পর এবার মুখোমুখি দ্বৈরথে দুই বন্ধু ধোনি, রায়না। আইপিএল নাইনে রাজকোট দলের অধিনায়ক নির্বাচিত হলেন সুরেশ রায়না। রায়নার দলের নাম রাখা হল 'গুজরাট লায়ন্স'। দলের কোচ নির্বাচিত হলেন ব্র্যাড হজ। এক অনুষ্ঠানে রাজকোটের মালিক কেশভ বনসল আজ দলের নতুন নাম, লোগো, অধিনায়ক, কোচের নাম ঘোষণা করেন। অনলাইন পোলের মাধ্যমে রাজকোট দলের নতুন নাম ঠিক হল 'গুজরাট লায়ন্স'। রাজকোট দলে রায়না ছাড়াও আছেন জাদেজা, ব্র্যানডন ম্যাকালাম, জেমস ফকনার, ব্রাভোর মত তারকা ক্রিকেটার।

Updated By: Feb 2, 2016, 03:02 PM IST
#IPL- রাজকোটের নাম হল 'গুজরাট লায়ন্স', নেতা রায়না

ওয়েব ডেস্ক: আইপিএল নাইনে সম্মুখ সমরে নেতা ধোনি বনাম নেতা রায়নার লড়াই। আইপিএলে আটবার একসঙ্গে ঘর করার পর এবার মুখোমুখি দ্বৈরথে দুই বন্ধু ধোনি, রায়না। আইপিএল নাইনে রাজকোট দলের অধিনায়ক নির্বাচিত হলেন সুরেশ রায়না। রায়নার দলের নাম রাখা হল 'গুজরাট লায়ন্স'। দলের কোচ নির্বাচিত হলেন ব্র্যাড হজ। এক অনুষ্ঠানে রাজকোটের মালিক কেশভ বনসল আজ দলের নতুন নাম, লোগো, অধিনায়ক, কোচের নাম ঘোষণা করেন। অনলাইন পোলের মাধ্যমে রাজকোট দলের নতুন নাম ঠিক হল 'গুজরাট লায়ন্স'। রাজকোট দলে রায়না ছাড়াও আছেন জাদেজা, ব্র্যানডন ম্যাকালাম, জেমস ফকনার, ব্রাভোর মত তারকা ক্রিকেটার।

এর আগে পুণে দলের দায়িত্বে আনা হয় মহেন্দ্র সিং ধোনিকে।

দু’ বছরের জন্য নিষিদ্ধ চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসে ফ্র্যাঞ্চাইজির পরিবর্তে আনা হয় পুণে ও রাজকোটকে৷ ২০১৩ আইপিএলে চেন্নাই ও রাজস্থান ফ্র্যাঞ্চাইজির মালিক ম্যাচ ফিক্সিংয়ে জুয়াড়িদের সঙ্গে হাত মেলানোয় দু’ বছরের জন্য নিষিদ্ধ করা হয় সুপার কিংস ও রয়্যালসকে৷

.