ম্যাচ শেষ হওয়ার অনেক পরেও আফশোস যাচ্ছে না মনন ভোহরার

এবারের আইপিএলে তো বটেই, সম্ভাবত গত পাঁচ বছরের আইপিএল কেরিয়ারে নিজের সেরা ইনিংসটা সোমবার খেললেন মনন ভোহরা। সানরাইজার্সের বিরুদ্ধে শেষ পর্যন্ত হেরে গেলেও, মনন ভোহরার ৫০ বলে ৯৫ রানের দুর্দান্ত ইনিংস অনেকদিন মনে থাকবে সকলের। যদিও ম্যাচ শেষ হওয়ার অনেক পরেও আফশোস যাচ্ছে না তাঁর।

Updated By: Apr 18, 2017, 01:31 PM IST
ম্যাচ শেষ হওয়ার অনেক পরেও আফশোস যাচ্ছে না মনন ভোহরার

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে তো বটেই, সম্ভাবত গত পাঁচ বছরের আইপিএল কেরিয়ারে নিজের সেরা ইনিংসটা সোমবার খেললেন মনন ভোহরা। সানরাইজার্সের বিরুদ্ধে শেষ পর্যন্ত হেরে গেলেও, মনন ভোহরার ৫০ বলে ৯৫ রানের দুর্দান্ত ইনিংস অনেকদিন মনে থাকবে সকলের। যদিও ম্যাচ শেষ হওয়ার অনেক পরেও আফশোস যাচ্ছে না তাঁর।

আরও পড়ুন ম্যাচের সেরা হয়ে ভূবনেশ্বর বললেন, টি২০ হল অপ্রত্যাশিত জিনিস পাওয়ার খেলা

মনন ভোহরা বলেছেন, 'ড্রেসিংরুম থেকে আমাকে বার্তা পাঠানো হয়েছিল, এমনকি আমি নিজেও ঠিক করে রেখেছিলাম যে, ১৯তম ওভারটা ভূবনেশ্বর কুমার করবে। ওকে দেখে খেলে ওভারটা কাটিয়ে দেব। তারপর শেষ ওভারে চালিয়ে খেলে জয়ের লক্ষ্যে পৌঁছে যাব। কিন্তু পরিকল্পনা অনুযায়ী সবকিছু হল না। ভূবনেশ্বের কুমারের বলটায় এক রান নিতে গিয়েছিলাম। কিন্তু আউট হয়ে গেলাম। ম্যাচটা জেতার একেবারে কাছে পৌঁছে গিয়েও হেরে গেলাম। আশা করছি, পরের বার এরকম সূযোগ আবার পেলে তা নষ্ট করব না। ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়ব।'

আরও পড়ুন  ক্রিকেটের বিনোদন আর শহরে সীমাবদ্ধ নয়, আই পি এল ঘিরে চূড়ান্ত উন্মাদনা দুর্গাপুরে