চুপিসারে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি করল বোর্ড, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন

কোনও নোটিশ ছাড়া কিছুক্ষণের জন্য অনলাইনে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি শুরু করেছিল বিসিসিআই।

Updated By: May 9, 2019, 03:16 PM IST
চুপিসারে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি করল বোর্ড, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদন : মাত্র দু'মিনিটে শেষ আইপিএল ফাইনালের টিকিট। হ্যাঁ ঠিকই শুনছেন। মাত্র দু'মিনিটে। চলতি আইপিএলে প্রথম দল হিসেবে ফাইনালে উঠেছে মুম্বই। শুক্রবার দিল্লি ও চেন্নাই ম্যাচের পর ঠিক হবে দ্বিতীয় দল হিসাবে কে যাবে ফাইনালে। তবে ইতিমধ্যেই গত মঙ্গলবার কোনও নোটিশ ছাড়া কিছুক্ষণের জন্য অনলাইনে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি শুরু করেছিল বিসিসিআই। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। 

আরও পড়ুন-  বিরাট কোহলি, রবি শাস্ত্রীকে প্রকাশ্যে কড়া প্রশ্ন করলেন ঋষি কাপুর

১৫০০, ২০০০, ২৫০০, ৫০০০ টাকার টিকিট বিক্রি শুরু করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। অনলাইনে টিকিট কেনার জন্য অনেক সমর্থকই কিউ-তে ছিলেন। কিন্তু হঠাৎ করে কাউকে কিছু না জানিয়ে টিকিট বিক্রি শুরু করে দেয় বোর্ড। ফলে ফাইনালের টিকিট কিনতে পারেননি বহু ক্রিকেট সমর্থক। বোর্ডের টিকিট বিক্রির এমন পদ্ধতির স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছেন সমর্থকদের একাংশ। তবে বেশ কিছু সমর্থক আবার হাতে ফাইনালের টিকিট পেয়ে বেজায় খুশি। 

আরও পড়ুন-  IPL 2019, Eliminator, DCvSRH: হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের কোয়ালিফায়ার-২ এ দিল্লি, সামনে চেন্নাই

চেন্নাইতে হওয়ার কথা ছিল দ্বাদশ আইপিএলের ফাইনাল। কিন্তু তা সরে আয়োজিত হচ্ছে হায়দরাবাদের উপ্পলে। রাজীব গান্ধী স্টেডিয়ামের দর্শক আসন সংখ্যা ৩৯০০০।  যার মধ্যে ২৫ থেকে ৩০ হাজার টিকিট নাকি ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। তবে ঠিক কত টিকিট বিক্রি হয়েছে, আর সেগুলি কত দামের তা নিয়ে এখনও কোনও সঠিক তথ্য প্রকাশ করেনি বিসিসিআই। জানা গিয়েছে ১৫০০, ২০০০, ২৫০০, ৫