IPL 2019: অনুশীলনে বাউন্সারে চোট পেলেন রাসেল! বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগে চাপে কেকেআর

ড্রেসিংরুমে দীর্ঘক্ষণ শুশ্রূষা করার পরেও ব্যাথা না কমায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে এমআরআই স্ক্যান করা হয়েছে রাসেলের।  

Updated By: Apr 18, 2019, 02:51 PM IST
IPL 2019: অনুশীলনে বাউন্সারে চোট পেলেন রাসেল! বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগে চাপে কেকেআর

নিজস্ব প্রতিবেদন : পর পর তিন ম্যাচ হেরে আইপিএলে ব্যাকফুটে কলকাতা। ঘরের মাঠে বিরাটের বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগেও বড়সড় ধাক্কা খেল কি কেকেআর? বুধবার অনুশীলনে বাউন্সারে চোট পেয়েছেন আন্দ্রে রাসেল। ফলে শুক্রবার রাসেলের খেলা নিয়ে একটা ধোঁয়াশা থাকছেই।

বুধবার নেটে ব্যাট করার সময় নেট বোলার মিনাদ মঞ্জরেকরের বাউন্সারে আহত হয়ে মাটিতে শুয়ে পড়েন। আশঙ্কা করা হচ্ছে, দিল্লির বিরুদ্ধে ফিরোজ শাহ কোটলায় হর্ষল প্যাটেলের বাউন্সারে যেখানে আঘাত পেয়েছিলেন এদিন আবার রাসেল সেখানেই চোট পেয়েছেন। বেশ কিছুক্ষণ ওই অবস্থায় নেটের পাশেই পড়ে থাকেন রাসেল। ড্রেসিংরুমে দীর্ঘক্ষণ শুশ্রূষা করার পরেও ব্যাথা না কমায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে এমআরআই স্ক্যান করা হয়েছে রাসেলের।    

আরও পড়ুন - বিশ্বকাপের দল! ১৫ নয় ১৬ জনে ভরসা রবি শাস্ত্রীর

রাসেল ব্যাট করার সময় একটা সমস্যা দেখা গিয়েছে মাঝে মধ্যেই। ব্যাট করার সময় কবজির পুরোনো চোট বেশ ভোগাচ্ছে রাসেলকে। তার ওপর কাঁধে চোট উদ্বেগ বাড়িয়েছে নাইট শিবিরে। বেঙ্গালুরুতে বিরাটদের বিরুদ্ধে রাসেলের ১৩ বলে অপরাজিত ৪৮ রানের ইনিংসই বিরাটদের জয় কেড়ে নিয়েছিল। শুক্রবার ইডেনে ঘরের মাঠে সেই কোহলির আরসিবি-র বিরুদ্ধে রাসেল মাঠে নামতে পারবেন কিনা এখন সেটাই দেখার। এবারের আইপিএলে নাইটরা যতগুলি ম্যাচ জিতেছে তাতে আন্দ্রে রাসেলের অবদান অনস্বীকার্য। সেই রাসেল না থাকলে বেশ চাপে পড়ে যেতে পারে কার্তিকের কলকাতা।

 

.