IPL 2020: ইনস্টাগ্রামে স্ট্যাটাস "দুবাই ইজ হট"; আমিরশাহিতে উত্তাপ ছড়াতে হাজির বেন স্টোকস

পারিবারিক কারণে আইপিএলের শুরু থেকে ছিলেন না বেন স্টোকস। রবিবারই ক্রাইস্টচার্চ থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছেন তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 5, 2020, 04:31 PM IST
IPL 2020: ইনস্টাগ্রামে স্ট্যাটাস "দুবাই ইজ হট"; আমিরশাহিতে উত্তাপ ছড়াতে হাজির বেন স্টোকস
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে বেন স্টোকসকে পাবে না রাজস্থান রয়্যালস। কারণ তাঁর ছয় দিনের কোয়ারেন্টিন পর্ব শেষ হবে সেই দিনই। আগামী শনিবার অর্থাৎ ১০ অক্টোবর থেকে প্র্যাকটিসে নামতে পারবেন স্টোকস। যার অর্থ ১১ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে এবারের আইপিএলের প্রথম ম্যাচ খেলতে দেখা যেতে পারে স্টোকসকে। রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ অবশ্য সে সব নিয়ে এখন থেকে ভাবছেন না।

পারিবারিক কারণে আইপিএলের শুরু থেকে ছিলেন না বেন স্টোকস। রবিবারই ক্রাইস্টচার্চ থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছেন তিনি। রবিবারই স্টোকসের প্রথম কোভিড টেস্টও হয়েছে। আপাতত আইপিএল এসওপি অনুযায়ী ছয় দিনের কোয়ারেন্টিনে রয়েছেন স্টোকস।  স্টোকসের বিষয়ে পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে রাজস্থান কর্তৃপক্ষ। যদিও স্টোকস আইপিএলে যোগ দেওয়ার টিমের শক্তি যে অনেকটাই বেড়েছে তা স্বীকার করে নিচ্ছে রাজস্থান শিবির।

 

স্টোকস নিজেও আইপিএল নিয়ে বেশ উত্তেজিত। ইনস্টাগ্রাম পোস্টে "দুবাই ইজ হট" লিখে স্ট্যাটাস দিয়েছেন। বোঝা যাচ্ছে আরবের উত্তাপ ছুঁয়ে গিয়েছে বিশ্বকাপজয়ী অলরাউন্ডারকেও। এবার আইপিএলে উত্তাপ ছড়াতে পৌঁছে গিয়েছেন বেন স্টোকস।

আরও পড়ুন -  IPL 2020: আজ দুবাইয়ে মুখোমুখি লড়াইয়ে বিরাট কোহলি-শ্রেয়স আইয়ার