IPL 2020: পঞ্জাবকে হারিয়ে লিগে দ্বিতীয় জয় পেল মুম্বই

এই নিয়ে আমিরশাহি আইপিএলে দ্বিতীয় জয় পেল মুম্বই ইন্ডিয়ানস।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 1, 2020, 11:28 PM IST
 IPL 2020: পঞ্জাবকে হারিয়ে লিগে দ্বিতীয় জয় পেল মুম্বই
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  অধিনায়কের চওড়া ব্যাটে ভর করে জয়ে ফিরল মুম্বই ইন্ডিয়ানস। সঙ্গে পোলার্ড আর হার্দিকের ঝোড়ো ইনিংস। বল হাতে বুমরাহ, রাহুল আর প্যাটিনসনের দাপট। পঞ্জাবকে ৪৮ রানে হারাল রোহিত শর্মার দল। এই নিয়ে আমিরশাহি আইপিএলে দ্বিতীয় জয় পেল মুম্বই ইন্ডিয়ানস।

১৯২ রানের টার্গেট তাড়া করতে নেমে ২৫ রানে মায়াঙ্ক আগরওয়াল আর রাহুলকে ১৭ রানে হারায় পঞ্জাব। রানের খাতা খোলেননি করুণ নায়ার। এরপর নিকোলাস পুরান কিছুটা চেষ্টা করেন। ২৭ বলে ৪৪ রান করেন তিনি।  এরপর নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে পঞ্জাবের।  ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে  ১৪৩ রান তোলে কিংস ইলেভন পঞ্জাব। মুম্বইয়ের হয়ে জেমস প্যাটিনসন, জশপ্রীত বুমরাহ এবং রাহুল চাহার ২টি করে উইকেট নেন।  

 

টস জিতে এদিন প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল। শুরুতেই কুইন্টন ডি'কককে শূন্য রানে ফেরত্ পাঠিয়ে শুরুটা দারুন করেন শেল্ডন কটরেল। সূর্যকুমার যাদবও ১০ রানে ফিরলেন। আগের ম্যাচে ৯৯ রান করা ইশান কিষান করেন ২৮ রান। অন্যদিকে অধিনায়ক রোহিত শর্মা ৪৫ বলে ৭০ রানের দুরন্ত ইনিংস খেলেন। আইপিএলে ৫০০০ রানের ক্লাবে ঢুকে পড়লেন রোহিত। শেষ দিকে ঝোড়ো ইনিংস খেললেন পোলার্ড আর হার্দিক পাণ্ডিয়া। পোলার্ড ২০ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন। অন্যদিকে ১১ বলে ৩০ নট আউট হার্দিক। শেষপর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৯১ রান তোলে মুম্বই ইন্ডিয়ানস।

 

আরও পড়ুন -   UEFA বর্ষসেরা ফুটবলার রবার্ট লেওয়ানডস্কি