IPL 2020: মাস্ট উইন ম্যাচে মুখোমুখি ধোনির চেন্নাই ও স্মিথের রাজস্থান

এবারের আইপিএলে একেবারেই ধারাবাহিক নয় ধোনির চেন্নাই কিংবা স্টিভ স্মিথের রাজস্থান

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 19, 2020, 03:21 PM IST
IPL 2020: মাস্ট উইন ম্যাচে মুখোমুখি ধোনির চেন্নাই ও স্মিথের রাজস্থান
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   আজ আইপিএলে অস্তিত্ব রক্ষার লড়াইয়ে মাঠে নামছেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংস অধিনায়কের পারফরম্যান্স এখন আতস কাচের নিচে। আজ রাজস্থানের কাছে হারলে অঙ্কের বিচারে প্লে-অফে যাওয়ার যে টুকু আশা আছে তা কার্যত ধুয়ে মুছে সাফ হয়ে যাবে চেন্নাইয়ের। অবশ্য হারলে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালসেরও আইপিএলের প্লে-অফের আশা কার্যত শেষ হয়ে যাবে। মরণ-বাঁচন ম্যাচে আজ মুখোমুখি ধোনি ও স্মিথ। আমনে সামনে রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস।

 

আইপিএলে ৯ ম্যাচ খেলে এখন পর্যন্ত ৬ পয়েন্ট নিয়ে প্লে-অফে যাওয়ার লড়াইয়ে রয়েছে রাজস্থান এবং চেন্নাই দুই দলই। দুই দলই তাদের আগের ম্যাচে হেরেছে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হারতে হয়েছে স্টিভ স্মিথদের। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে চেন্নাই সুপার কিংস। তাই আজ ডু-অর-ডাই ম্যাচ রাজস্থান ও চেন্নাইয়ের কাছে।

এবারের আইপিএলে একেবারেই ধারাবাহিক নয় ধোনির চেন্নাই কিংবা স্টিভ স্মিথের রাজস্থান। দুই দলই শুরুটা ভালো করলেও  আইপিএল থেকে যেন হারিয়ে যেতে বসেছে। বেশ কয়েকটি ম্যাচে ধোনির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। সেই সঙ্গে অফ ফর্মে থাকা ধোনির ব্যাটে ঝড় দেখতে চাইছেন মাহি ভক্তরা। অন্যদিকে অনেকেই রাজস্থান অধিনায়ক হিসেবে স্মিথকে সরানোর দাবি তুলেছেন। নেতৃত্বের চাপ থেকে সরিয়ে দিলে স্মিথের ব্যাটে রান আসবে কিনা সে নিয়েও প্রশ্ন থাকছে। সবমিলিয়ে আশঙ্কার দোলাচলে মরণ-বাঁচন ম্যাচে আজ হাড্ডাহাড্ডি লড়াইয়ের অপেক্ষা।

 

আরও পড়ুন- IPL 2020: ১৩ বছরের ইতিহাসে প্রথমবার; আইপিএল দেখল ডাবল সুপার ওভার  

.