করোনার কারণে দুবাইতে বাতিল রাগবি টুর্নামেন্ট; IPL হবে তো!

করোনার কারণে ইতিমধ্যেই দুবাইতে হতে চলা জনপ্রিয় রাগবি সেভেন প্রতিযোগিতা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ব রাগবি সংস্থা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 31, 2020, 05:02 PM IST
করোনার কারণে দুবাইতে বাতিল রাগবি টুর্নামেন্ট; IPL হবে তো!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   করোনা উদ্বেগের মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহিতে হবে এ বছরের আইপিএল! আরবে আইপিএল হবে, তাই বলে পরিস্থিতি যে একেবারেই ঝুঁকিহীন তা বলা যায় না। টুর্নামেন্ট সফল করতে বিসিসিআই এবং এমিরেটস ক্রিকেট বোর্ড যৌথ উদ্যোগে কাজ শুরু করলেও আতঙ্ক থাকছেই! করোনার কারণেই দুবাইয়ে বাতিল করে দেওয়া হল  ওয়ার্ল্ড রাগবি সেভেনের মতো টুর্নামেন্ট।  

করোনার কারণে ইতিমধ্যেই দুবাইতে হতে চলা জনপ্রিয় রাগবি সেভেন প্রতিযোগিতা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ব রাগবি সংস্থা। কারণ তাঁরা মনে করছে এটা ঝুকি হয়ে যাবে। আগামী নভেম্বর মাসে এই টুর্নামেন্ট হওয়ার কথা ছিল। দুবাইয়ের পাশাপাশি বাতিল করে দেওয়া হয়েছে কেপ ডাউনের সংস্করণও। তবে করোনা সংক্রমণ রুখতে পরিস্থিতির সঙ্গে লড়াইয়ে যাচ্ছে আমিরশাহি সরকার।

আগামী ১৯ সেপ্টেম্বর কিংবা ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে এবারের আইপিএল। ফাইনাল হতে পারে ১০ নভেম্বর। যদিও  সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল আয়োজন করার ব্যাপারে বিবিসিআই এখনও কেন্দ্র সরকারের সবুজ সংকেতের অপেক্ষায়।

আরও পড়ুন - আরবে আইপিএল! চারবার করে কোভিড টেস্ট, মানতে হবে কঠোর নিয়ম

.