IPL 2021, DCvsCSK: শেষ ওভারে Dhoni-র চেন্নাইকে হারিয়ে দিলেন Shimron Hetmyer, শীর্ষে দিল্লি

অলরাউন্ড পারফরম্যান্স। লিগ টেবিলের শর্ষে দিল্লি। 

Updated By: Oct 4, 2021, 11:27 PM IST
IPL 2021, DCvsCSK: শেষ ওভারে Dhoni-র চেন্নাইকে হারিয়ে দিলেন Shimron Hetmyer, শীর্ষে দিল্লি
একার হাতে ম্যাচের রং বদলে দিলেন সিমরন হেটমেয়ার। ছবি -আইপিএল

নিজস্ব প্রতিবেদন: একটা সময় মনে হচ্ছিল কম রানের পুঁজি নিয়েও ম্যাচ জিতে মাঠ ছাড়বেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তবে শেষ ওভারে তাঁর সব ছক বদলে দিলেন সিমরন হেটমেয়ার (Shimron Hetmyer)। তাঁর ১৮ বলে অপরাজিত ২৮ রানের জন্যই মাত্র দুই বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জিতে নিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। জলে গেল অম্বাতি রায়ডুর (Ambati Rayudu) অর্ধ শতরান। রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও শার্দুল ঠাকুরের (Shardul Thakur) দুরন্ত বোলিং। একই সঙ্গে এই ম্যাচ জিতে ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ফের লিগ টেবিলের মগ ডালে চলে গেল ঋষভ পন্থের (Rishabh Pant) দল।

দিল্লির বিরুদ্ধে রান পেলেন না চেন্নাইয়ের ওপরের দিকের ব্যাটাররা। এর পরেও পন্থের দলের বিরুদ্ধে লড়াই করার মতো রান তুলল সিএসকে। প্রথমে ব্যাট করে ৫ উইকেটে তুলে নিল ১৩৬ রান। লড়াকু অর্ধ শতরান করলেন । ৪৩ বলে ৫৫ রান করে অপরাজিত রইলেন তিনি। দিল্লির হয়ে এই ম্যাচেও সফল অক্ষর প্যাটেল (Axar Patel)। ১৮ রানে ২ উইকেট নিলেন এই বাঁহাতি স্পিনার।  এনরিক নর্টজে, রবিচন্দ্রন অশ্বিন ও আবেশ খান একটি করে উইকেট নিয়েছেন। 

আরও পড়ুন: IPL 2021: কোন কারণে বাদ David Warner? জানালেন Sanjay Manjrekar

 

জবাবে ব্যাট করতে নেমে দিল্লিও নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে। দলের রান যখন ২৪, তখন সাজঘরে ফিরে যান পৃথ্বী শাহ। চেন্নাইকে প্রথম সাফল্য এনে দেন দীপক চাহার। এরপর শুরু হল রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুরের তান্ডব। দুই বোলারের দাপটে শ্রেয়স আইয়ার, পন্থকে হারিয়ে চাপে পরে যায় দিল্লি। শিখর ধাওয়ান (Shikhar Dhawan ) ৩৫ বলে ৩৯ রান করে আউট হলেন। একটা সময় ৯৯ রানে ৬ উইকেট হারায় দিল্লি। সেই সময় চাপের মুখে ক্রিজে এসে পাল্টা আক্রমণ শুরু করেন হেটমেয়ার। শেষ ওভারে ডোয়েন ব্রাভো আবার অক্ষর প্যাটেলকে আউট করেন। তবে শেষ রক্ষা হয়নি। শেষ ওভারের চার নম্বরে বলে ব্রাভোকে চার মেরে ম্যাচ জিতিয়ে দেন কাগিসো রাবাদা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.